সজীব ওয়াজেদ জয়ের আহবানে সাড়া দিয়েছে জনগণ

0
266
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: “মানুষ যাদের ভোট দেবে তারাই ক্ষমতায় আসবে। তবে যারা যুদ্ধাপরাধীদের নিয়ে রাজনীতি করে, যারা মুক্তিযুদ্ধের সময় আমার দেশের ভাই-বোনদের হত্যা করেছে, তাদের নিয়ে যারা রাজনীতি করে, তাদের ভোট দিবেন না। উন্নয়নের জন্য বাংলার মানুষ নৌকায় ভোট দেবে, আমরা যেন উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে পারি, সেজন্য মানুষ নৌকায় ভোট দিবে।’’
গতকাল সকাল সোয়া ১০টার দিকে ঢাকা-১০ আসনের কেন্দ্র ঢাকা সিটি কলেজে ভোট দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন সজীব ওয়াজেদ জয়। দেশবাসী জননেত্রী শেখ হাসিনা ও জয়ের এই কথায় সাড়া দিয়ে মুক্তিযুদ্ধের চেতনায় অনুপ্রাণিত হয়ে যুদ্ধাপরাধীদের প্রত্যাখ্যান করে উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়েছে। সজীব ওয়াজেদ জয়ের এই আহ্বানে সাড়া দিয়ে এ দেশের জনগণ আবারো প্রমাণ করলো যে মানুষ আর সন্ত্রাসীদের পছন্দ করেনা, যুদ্ধ অপরাধীদের পছন্দ করেনা।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী এম এ ওয়াজেদ মিয়ার পুত্র সজীব ওয়াজেদ জয় । ২০০৮ সালের জাতীয় নির্বাচনে সজীব ওয়াজেদ জয় তাঁর মা জননেত্রী শেখ হাসিনার উপদেষ্টা হিসাবে ডিজিটাল বাংলাদেশ এর স্লোগানকে সামনে নিয়ে আসেন এবং ঘোষণা করেন “দিন বদলের সনদ”। ২০০৮ সালের নির্বাচনে জয়লাভ করার পরপরই সজীব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে নিজেকে নিয়োজিত করেন। সজীব ওয়াজেদ জয়ের মেধা ও দক্ষতায় আজ ইন্টারনেট সেবা দেশের গ্রামের মানুষের হাতের মুঠোয় এসে পৌঁছেছে এবং দেশ এখন ডিজিটালে রূপান্তরিত হয়েছে। তিনি গত বছরগুলোতে বাংলাদেশে এমন অনেক যুগান্তকারী পরিবর্তন আনেন যা কেউ ভাবেনি আগে। ডিজিটাল বাংলাদেশের রূপকার সজীব ওয়াজেদ জয়ের “দিন বদলের সনদ” দেশের তরুণ সমাজকে আকর্ষণ করে এবং নির্বাচনে বিপুল বিজয়ে সহায়ক হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here