সাপাহারে করোনা প্রতিরোধে লোড পয়েন্ট অফিসের মহুতি উদ্যোগ

0
8
728×90 Banner

গোলাপ খন্দকার সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ বিশ্ব মহামারী করোনা ভাইরাসের প্রকোপ রোধে নওগাঁর সাপাহার লোড পয়েন্ট অফিসের সদ্য সাবেক সফল সভাপতি মহরম হোসেন এর সেবামূলক মহুতি উদ্যোগ চলমান রয়েছে।
বুধবার “মাইক্রো স্ট্যান্ড সমিতির” সদস্যদের সাথে় সমিতির অফিস চত্বরে মাস্ক বিতরণ ও মতবিনিময় সভা করেছে। এ সময় মাইক্রো স্ট্যান্ড এর সকল সদস্যগণ উপস্থিত ছিলেন। মহামারী প্রথম থেকেই মহরম হোসেন নিজস্ব অর্থায়নে সর্বস্তরের জনগনের মাঝে প্রথমে বাসস্ট্যান্ড এলাকায় প্রায় ১০ হাজার মাস্ক বিতরণ করেন। এরপর উপজেলার বিভিন্ন স্থানে আরো প্রায় ৩০-৪০ হাজার মাস্ক বিতরণ করেনন।
মহামারীর প্রথম থেকেই মহরম হোসেন কয়েক দফায় মাস্ক বিতরন, অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, পুরো বাজার স্প্রে সহ মহামারী থেকে সাধারন মানুষ কে বাঁচাতে বিভিন্ন সেবামূলক কাজ চালিয়ে যাচ্ছেন সাপাহার লোড পয়েন্ট অফিস সদ্য সাবেক সফল সভাপতি মহরম হোসেন।
মহরম হোসেন এর সাথে কথা হলে তিনি জানান, করোনাভাইরাস মহামারিতে বিশ্ব থমকে গেছে। যার প্রভাব পড়েছে নিন্ম আয়ের দরিদ্র মানুষের ওপর। তাদের আয় বন্ধ হয়ে গেছে। সারাদেশে করোনাভাইরাস প্রতিরোধে সরকার অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছেন। এটি সকলের জন্য মঙ্গলজনক কিন্তূ অনেক নিন্ম আয়ের মানুষ সাময়িক সময়ের জন্য সমস্যায় পড়েছেন। এবং আমি আমার সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি তারপরও যারা আমাকে স্মরণ করেছে আমি আমার সামর্থ অনুযায়ী সহযোগিতা করার চেষ্টা করেছি।
তিনি আরোও বলেন, যতদিন মহামারী থাকবে ততদিন পর্যন্ত আমি অসহায় মানুষের সেবা দিয়ে যাব।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

16 − eleven =