সিরাজদিখানে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র সংগ্রহ করলেন যুবলীগের আহবায়ক নাহিদ

0
165
728×90 Banner

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা ভাইস চেয়ারম্যান পদেও মনোনয়ন পত্র সংগ্রহ করেন উপজেলা যুবলীগের আহবায়ক মঈনুল হাসান নাহিদ । তিনি গতকাল শুক্রবার মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন তার নিকট এ ফরম তুলে দেন ।
জেলার একমাত্র সেরা তরুন করদাতার মনোনয়ন সংগ্রহের খবর পেয়ে সিরাজদিখান উপজেলার আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ-সংগঠন ও সাধারণ মানুষের মাঝে দেখা দিয়েছে আনন্দের আমেজ । বিক্রমপুর বিশ্ববিদ্যালয় কলেজের বিদেুাৎসাহী তরুন এ সদস্য ইতিমধ্যে মানবসেবা করে সাধারণ মানুষের আস্থা অর্জন করেছে । জগন্নাথ বিশ^বিদ্যালয় থেকে রসায়নে মাস্টার্স ডিগ্রী অর্জন করা মেধাবী ছাত্র নেতা শুধু রাজণীতিতে নয় ব্যবসা ক্ষেত্রেও বিশেষ সুনাম অর্জন করেন ।
ছাত্র রাজণীতিতেও তিনি বেশ সুনাম কুড়িয়েছেন । এছাড়াও তিনি একজন দক্ষ সংগঠক । তিনি গণতান্ত্রিক সচেতনতা, যুদ্ধাপরাধীদের বিচার, নারী-পুরুষের বৈষম্য দূরিকরণ, ইভটিজিং ও মাদক প্রতিরোধসহ বিভিন্ন সমাজ সচেতনতা মূলক কাজের সাথে সম্পৃক্ত।
মনোনয়ন সংগ্রহ কালে উপস্থিত ছিলেন,মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাড.আবু সাঈদ,সিরাজদিখান উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মাসুদ লস্কর, আহবায়ক কমিটির সদস্য মো.জাহিদ শিকদার, সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এড.তাজুল ইসলাম পিন্টু, সাধারন সম্পাদক শামীম চৌধুরী চঞ্চল, সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈকত মাহমুদ, সাধারন সম্পাদক পারভেজ চোকদার পাপ্পু প্রমুখ ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here