সুবর্ণচরের ধর্ষিত সেই নারীকে বিএনপির আর্থিক সহযোগিতা

0
194
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: ধানের শীষে ভোট দেয়ার কারণে নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণের শিকার সেই নারীকে আর্থিক সহযোগিতা দিয়েছে বিএনপি। আজ নোয়াখালী জেনারেল হাসপাতালে তাকে দেখতে এসে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার পরিবারের হাতে নগদ টাকা তুলে দেন। একইসঙ্গে বিএনপি সব সময় পরিবারটির পাশে থাকবে বলে আশ্বাস দেন তিনি।
এর আগে সকাল সাড়ে ৭টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয় থেকে রওনা হন তারা।
ফখরুলের সঙ্গে একই গাড়িতে ছিলেন, নোয়াখালীর ওই আসনে বিএনপির সাবেক সংসদ সদস্য, দলের ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব। কৃষক, শ্রমিক, জনতা লীগের সভাপতি আবদুল কাদের সিদ্দিকী, বিএনপির যুগ্ম মহাসচিব মাহবুবউদ্দিন খোকন, হারুনুর রশীদ, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌথুরী এ্যানি, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, সমাজ কল্যাণ সম্পাদক কামরুজ্জামান রতন, কেন্দ্রীয় নেতা রেহানা আখতার রানু, সৈয়দ আসিফা আশরাফী পাপিয়া এই সফরে রয়েছেন।
ওই সময় বিএনপি নেতারা জানিয়েছেন, নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ওই নারীর খোঁজ-খবর নেবেন ঐক্যফ্রন্ট নেতারা, এরপর জেলার আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করবেন। বিকালেই ঢাকা ফিরবেন তারা।
নোয়াখালী যাওয়ার পথে কুমিল্লায় যাত্রাবিরতি করেন তারা। সেখানে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ফখরুল।
গত ৩০শে ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে ভোটগ্রহণের পর রাতে বাড়িতে হানা দিয়ে অটোচালকের স্ত্রী, চল্লিশোর্ধ্ব ওই নারীকে ধর্ষণ করা হয়। এ সময় তার সন্তান ও স্বামীকে বেঁধে রাখা হয়েছিল।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here