স্বাধীনতার সুফল জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : লায়ন মোঃ গনি মিয়া বাবুল

0
13
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেছেন, স্বাধীনতার সুফল জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে। রাজনৈতিক দলসমূহ ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের মধ্যে সমন্বয়, সৌহার্দ ও আন্তরিকতা বাড়াতে হবে। সবার মধ্যে পারস্পরিক শ্রদ্ধাবোধ, কল্যাণবোধ ও মমতাবোধ বৃদ্ধি করতে হবে। সর্বস্তরে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে হবে। বঙ্গবন্ধু ও তাঁর আদর্শ বাঙালি জাতির সবচেয়ে বড় সম্পদ। মানুষের মানবিক গুণাবলি বিকশিত ও প্রসারিত করতে বঙ্গবন্ধুর আদর্শের বাস্তবায়ন প্রয়োজন। বঙ্গবন্ধুর অন্যতম আদর্শ হচ্ছে কল্যাণবোধ, মমতাবোধ, দেশপ্রেম ও জনসেবায় নিজেকে নিয়োজিত রাখা। তিনি নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তোলার লক্ষ্যে পাঠ্যপুস্তকে বঙ্গবন্ধু ও তাঁর আদর্শ সম্পর্কিত রচনাবলি আরো অধিক অন্তর্ভূক্ত করার আহ্বান জানান।
মহান বিজয় দিবস ২০২২ উপলক্ষে বঙ্গবন্ধু হোমিও-ইউনানী-আয়ুর্বেদিক পরিষদের উদ্যোগে ৩১ ডিসেম্বর শনিবার বিকেলে ঢাকার পুরানাপল্টনস্থ গণস্বাস্থ্য হোমিও মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
সংগঠনের সভাপতি ডা. হাকীম এস এম হারুনুর রশিদ এর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় পরিবেশ বিষয়ক সম্পাদক হারিস উদ্দিন সাগর, ডা. এস এম সরওয়ার প্রমুখ। আলোচনাসভার পূর্বে বঙ্গবন্ধু হোমিও-ইউনানী-আয়ুর্বেদিক পরিষদ কর্তৃক মহান বিজয় দিবস ২০২২ উপলক্ষে প্রকাশিত স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here