স্বাস্থ্য পরীক্ষা শেষে প্রতারক সাহেদ এখন ডিবি’র কার্যালয়ে

0
158
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : করোনা পরীক্ষার রিপোর্ট জালিয়াতির অভিযোগে এলিট ফোর্স র‌্যাবের হাতে গ্রেফতার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা শেষে রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ওরফে সাহেদ করিমকে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে।
ঢামেক হাসপাতালের চিকিৎসক ডা. আলাউদ্দিন গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, সাহেদ বুকে ব্যথার কথা বলেছিলেন। তার এক্সরে ও ইসিজি করা হয়েছে। সব রিপোর্ট ভালো এসেছে, কোনও সমস্যা নেই। চিকিৎসা শেষে তাকে আবার র‌্যাব সদস্যরা হাসপাতাল থেকে নিয়ে চলে গেছে।
ঢামেক হাসপাতাল সূত্রে জানা যায়, বিকালে সাহেদকে হাসপাতাল জরুরি বিভাগে নিয়া আসে র‍্যাব-১ এর সিনিয়র এএসপি কামরুজ্জামান।
বুধবার সন্ধ্যা ৬টা ১০ মিনিটে সাহেদকে ঢামেক হাসপাতাল থেকে নিয়ে যায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এর আগে বিকেল ৫টা ১৫ মিনিটে স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে ঢামেকে নিয়ে যাওয়া হয়।
অপর দিকে, বহুল আলোচিত রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামি ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের ১০ দিনের রিমান্ড চাইবে গোয়েন্দা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।
বৃহস্পতিবার সাহেদকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে তোলা হবে।
বুধবার সন্ধ্যায় গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম ডিবি কার্যালয়ে মামলার প্রধান আসামী সাহেদকে বুঝে পেয়ে সাংবাদিকদেরকে বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, বৃহস্পতিবার সকাল ১০টায় আদালতে তোলা হবে সাহেদকে। চাওয়া হবে ১০ দিনের রিমান্ড।
এছাড়া শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয় সাহেদকে। সেখান থেকে তাকে ডিবি কার্যালয়ে নিয়ে ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে, বুধবার সকাল সাড়ে ৫টার দিকে সাতক্ষীরা জেলার দেবহাটার থানার শাকরা সীমান্ত এলাকা থেকে কোমরপুর বেইলি ব্রিজের পাশে নর্দমার মধ্যে থেকে বোরকা পরা অবস্থায় সাহেদকে গ্রেফতার করে এলিট ফোর্স র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি অবৈধ বিদেশী পিস্তল ও ম্যাগজিন ভর্তি গুলি উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here