হোটেলে কুকুরের মাংসের বিরিয়ানি বিক্রি, আটক ৪

0
88
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : খুলনায় কুকুরের মাংসকে গরু-খাসি বলে বিক্রির অভিযোগে খুলনায় চারজনকে আটক করেছে পুলিশ। আজ বুধবার বিকেলে খালিশপুর পলিটেকনিক কলেজের একটি পরিত্যক্ত ভবন থেকে তাদের আটক করা হয়।
আটককৃতদের মধ্যে আবু সাইদ (৩৭) বঙ্গবাসী মোড় এলাকার বাসিন্দা। বাকি তিনজন কিশোর। তাদের সবার বয়স ১৬ বছর বলে জানিয়েছে পুলিশ।
স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানায়, এক মাসের বেশি সময় ধরে তারা পলিটেকনিক ইনস্টিটিউটের পরিত্যক্ত ভবনে কুকুর ধরে নিয়ে যেত। এ নিয়ে স্থানীয়দের সন্দেহ হয়। বুধবার বিকেলে এলাকাবাসী ওই চারজনকে একটি কুকুর নিয়ে বাগানের দিকে যেতে দেখে।
তারা বিষয়টি খালিশপুর থানার পুলিশ জানায়। পরে পুলিশ এসে একটি জবাই দেওয়া কুকুরসহ তিনজনকে আটক করে। সেখানে বেশ কিছু কুকুরের হাড়গোড়ও উদ্ধার হয়।
পুলিশ জানিয়েছে, কুকুরের মাংস এক ব্যক্তির কাছে বিক্রি করত বলে স্বীকার করেছে তারা।কুকুরের মাংসের তৈরি বিরিয়ানি গরু-খাসি বলে অল্প মূল্যে বিক্রি করা হতো।
খালিশপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, আটক হওয়া ব্যক্তিরা এক মাসের বেশি সময় ধরে কুকুরের মাংস বিক্রি করত। তাদের দাবি, এই মাংসের বিরিয়ানি রান্না করে একটি চক্র নগরীর বিভিন্ন স্থানে বিক্রি করত। তাদের বিরুদ্ধে প্রাণী কল্যাণ আইনে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here