৫০০ পরিবারের দায়িত্ব নিলেন গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলনেতা গাজী সালাহউদ্দিন ( ভিডিও )

0
1340
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ২ কেজি পেঁয়াজ, ১ কেজি লবন, ১ লিটার তেল, হাত ধোয়ার সাবান দিয়ে একটি বস্তা করে ৫০০ পরিবারের ১ সপ্তাহের খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে ১ম ধাপে ২৫০ টি পরিবারের মাঝে। যা ২য় ধাপেও ২৫০ টি পরিবারের মধ্যে বিতরনের মাধ্যমে শেষ হবে বলে জানা যায়।
জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাঃ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল ও সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী সহ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দের গৃহীত কর্মসূচীর অংশ হিসাবে দেশব্যাপী করোনা ভাইরাস মহামারীর প্রাদুর্ভাবের “লক ডাউনের” ফলে সমাজের সুবিধা বঞ্চিত, দিন মজুর, গরীব, দুস্হ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়। শুক্রবার টঙ্গীর আলহাজ্ব চান্দুগাজী বিদ্যানিকেতনে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবকদলের সিনিয়র সহ সভাপতি গাজী সালাহউদ্দিন নেতৃত্বে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা স্বেচ্ছাসেবকদল এই কর্মসূচী পালন করেছে।


এসময় উপস্থিত ছিলেন মহানগর ও টঙ্গী পূর্ব পশ্চিম থানা স্বেচ্ছসেবক দলের নেতা হেলাল খান, মোঃ ইব্রাহিম, কাজীবুর রানা, আমিনুল ইসলাম টানু, মোঃ হাফিজুল ইসলাম, মোঃ শাহিন আহমেদ, গাছা থানা স্বেচ্ছাসেবক দলের নেতা মোঃ সিদ্দিক, আলিফ, টঙ্গীর পূর্ব থানার মোঃ আলফাজ দেওয়ান, মোঃ জামান, ম‌ো: মনিরুজ্জামান, মোঃ আমজাদ, মোঃ মেরাজ মিয়া, সাদমান সাইফ পারভেজ, আলামিন শুভ, সাহাজউদ্দিন, মুসা ও রাশেদ । G.A.L ফাউন্ডেশন সার্বিক সহযোগিতায় কর্মসূচী পালিত হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here