৷৷৷৷৷৷৷৷৷ ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষা অফিসার শিখা বিশ্বাস ৷৷৷৷৷৷৷৷৷

0
175
728×90 Banner

নাসির উদ্দীন বুলবুল: ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন গাজীপুরের টঙ্গী থানা শিক্ষা অফিসার শিখা বিশ্বাস।
আজ বুধবার টঙ্গী থানা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান ও ঢাকা বিভাগ প্রাথমিক শিক্ষা বিভাগীয় উপ-পরিচালক মির্জা মো.হাসান খসরু স্বাক্ষরিত ‘জাতীয় প্রাথমিক শিক্ষা পদক -২০২২’ এর বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকা, বিদ্যালয়, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারীগণের তালিকায় প্রকাশ পায়।
গাজীপুরের টঙ্গী থানা প্রাথমিক শিক্ষা অফিসার শিখা বিশ্বাস ঢাকা বিভাগে শ্রেষ্ঠ শিক্ষা অফিসার নির্বাচিত হওয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে তিনি ধন্যবাদ ও তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি দেশের বিভিন্ন উপজেলায় সহকারী শিক্ষা অফিসার ও শিক্ষা অফিসার হিসেবে দায়িত্ব পালন শেষে প্রায় ৪ বছর পূর্বে গাজীপুরের টঙ্গীতে থানা শিক্ষা অফিসার হিসেবে যোগদান করেন। এই স্বল্প সময়ের মধ্যেই তিনি থানা শিক্ষা অফিসার পদে সুনাম অর্জন করেন।
এ অর্জনের বিষয়ে তিনি জানান, সৎ ও নিষ্ঠার সাথে কাজ করায় তিনি এই পদে নির্বাচিত হয়েছেন। ভবিষ্যতে তিনি দেশের শ্রেষ্ঠ শিক্ষা অফিসার নির্বাচিত হওয়ার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন। অপরদিকে শিখা বিশ্বাস ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষা অফিসার নির্বাচিত হওয়ায় টঙ্গীস্থ শহীদ স্মৃতি সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি, শিক্ষক/শিক্ষিকা বৃন্দ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ এবং শিখা বিশ্বাসকে প্রানঢালা অভিনন্দন ও শুভকামনা জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here