অক্সফোর্ড স্কুলে জেএসসি ও পিইসিই পরীক্ষার্থীদের নিয়ে দোয়া অনুষ্ঠান

0
369
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : নগরীর জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিকটস্থ হারিকেনে অবস্থিত, অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের প্রথম ক্যাম্পাসের ২০১৯ সালের জেএসসি ও পিইসিই পরীক্ষার্থীদের নিয়ে ৩০ অক্টোবর ২০১৯, বুধবার সকালে- বিদ্যালয়ের হল রুমে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের চেয়ারম্যান সামাজিক-সাংস্কৃতিক কর্মী ও শিক্ষাবন্ধু এস.এম. হাফিজুর রহমান, অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মোস্তফা, কিশোর কন্ঠ পাঠক ফোরামের গাজীপুর মহানগরের সহসভাপতি মুহা. ইলিয়াস হোসাইন, গাছা থানা শাখার সভাপতি মুহা. রেজাউল করিম, নিসু ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নাজমুল হোসাইন, আরোও বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রথম ক্যাম্পাসের শিক্ষক মোঃ বাদল হোসেন, মোহাম্মদ সুজন আলী প্রমুখ।
দোয়া পরিচালনা করেন হাফেজ সাইফুল ইসলাম, অনুষ্ঠানটি সার্বিকভাবে সঞ্চালনা করেন বিদ্যালয়ের প্রথম ক্যাম্পাসের সহকারী প্রধান শিক্ষক মোঃ সাজু মিয়া।
অনুষ্ঠানের সভাপতি এস.এম. হাফিজুর রহমান তার বক্তব্যে ২০১৯ সালের জেএসসি ও পিইসিই পরীক্ষার্থীদের সু-দীর্ঘায়ু ও স্বার্থক-স্বপ্নময় জীবন কামনা এবং ভাল ফলাফল অর্জন করে পিতা-মাতা ও বিদ্যালয়ের মুখ উজ্বল করার আহবান করেন শিক্ষার্থীদের কাছে।
২০১৯ সালের পিইসিই ও জেএসসি প্রত্যেক পরীক্ষার্থীদের হাতে বিদ্যালয়ের পক্ষ থেকে উপহার হিসেবে- শিক্ষা সামগ্রী তুলে দেওয়া হয় এবং কিশোর কন্ঠ পাঠক ফোরাম গাছা থানা শাখার পক্ষ থেকে পরীক্ষার্থীদের মিষ্টি মুখ করানো ও পরিক্ষার রুটিন শুভেচ্ছা স্বরূপ প্রদান করেন। পরিশেষে শিক্ষার্থীদের নিয়ে এক মধ্যাহ্ন ভোজের মধ্য দিয়ে দোয়া অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here