অগ্রণী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সাংগঠনিক সম্পাদক হলেন মেহেদী

0
122
728×90 Banner

নিজস্ব প্রতিবেদক : অগ্রণী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সাংগঠনিক সম্পাদক হলেন মেহেদী হাসান লিয়ন। গত বৃহস্পতিবার অগ্রণী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সভাপতি মো. জাকির হোসেন ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান জুয়েল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এ বিষয়ে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মো.মনসুর আহম্মেদ রনি বলেন, মেহেদী হাসান লিয়ন এবং আমরা এক সঙ্গে স্যার এ. এফ রহমান হলে মুজিব আদর্শ ধারন করে ছাত্রলীগের রাজনীতি করেছিলাম। সেই মুজিব আদর্শের সৈনিক মেহেদী হাসান লিয়নকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে সঠিক মূল্যায়ন করায় অগ্রণী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদককে সাধুবাদ জানাই।
জানাযায়, মেহেদী হাসান লিয়ন কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ রংপুর থেকে ২০০৫ সালে এসএসসি পাস করেন। এরপর তিনি ২০০৭ সালে ঢাকার নটরডেম কলেজ থেকে এইচএসসি পাশ করে ঢাকা বিশ্ববিদ্যালয় বাংলা বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স পাশ করেন। পরবর্তীতে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় রোকেয়া হলের ছাত্রলীগের সাবেক সভাপতি নূসরাত জাহান নূপুরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের পরিবারে এক পূত্র সন্তান রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here