আওয়ামী লীগের করোনা প্রতিরোধক উপকরণ বিতরণ

0
228
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটি করোনাভাইরাস প্রতিরোধক হিসেবে মাস্ক ও হেক্সিসল বিতরণ করেছে। শনিবার ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সচেতনতা বৃদ্ধির জন্য বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে মাস্ক ও হেক্সিসল বিতরণ করে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটি।
উপকরণগুলো হাতে তুলে দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি। এ সময় আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, মির্জা আজম, দফতর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সায়েম খানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
ওবায়দুল কাদের বিভিন্ন সামাজিক সংগঠনের হাতে করোনাভাইরাস উপকরণ তুলে দিয়ে করোনায় আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।
করোনাভাইরাস নিয়ে মানুষের মাঝে সচেতনতা বাড়াতে এমন উদ্যোগ নেয়া হয়েছে জানিয়ে সুজিত রায় নন্দী বলেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনাভাইরাস মোকাবিলায় সবাইকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্ব্যাস্থ্যবিধি মেনে চললে দ্রুতই এ ভাইরাস থেকে পরিত্রাণ পাবো। এ জন্যই আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করে যাচ্ছি। এর আগেও জনসাধারণের মাঝে সচেতনতা বাড়াতে মাস্ক ও হেক্সিসল বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here