আজকের রাশিফল

0
229
728×90 Banner

আজ (শনিবার) ৮ই জুন’২০১৯

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল):
ব্যবসায়িক প্রয়োজনে আজ দূরে কোথাও যেতে হতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতী পাবেন। যাবতীয় কেনাকাটা শুভ। আজ কারও কাছ থেকে প্রেমের প্রস্তাব পেতে পারেন। রাজনৈতিক তৎপরতা শুভ।
বৃষ (২১ এপ্রিল-২১ মে):
ব্যবসায়িক যোগাযোগ শুভ। প্রেম নিয়ে ভাবতে হবে না-অপরিচিত কারও সঙ্গে আজ শুভ দৃষ্টি বিনিময় হতে পারে। হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে। রাজনৈতিক শোভাযাত্রা থেকে দূরে থাকুন।
মিথুন (২২ মে-২১ জুন):
ব্যবসায়িক প্রয়োজনে প্রতিপক্ষের সঙ্গে আপস করতে হতে পারে। শিল্পকলায় অবদানের জন্য সম্মাননা পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে একটু সাহসী হলে পরিস্থিতি পুরোপুরি আপনার নিয়ন্ত্রণে চলে আসবে।
কর্কট (২২ জুন-২২ জুলাই):
শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মাননা পেতে পারেন। পরিবারের কারও অসুস্থতা আপনাকে ভাবিয়ে তুলতে পারে। প্রিয়জনের মন পেতে হলে তার পছন্দের জিনিসটি উপহার দিন। দূরের যাত্রা শুভ।
সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট):
প্রেমবিষয়ক জটিলতার অবসান হতে পারে। পাওনা আদায় হবে। কোনো গোপন শত্রুর পরিচয় জানা যেতে পারে। আজ আকস্মিকভঅবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। কোনো আইনি সমস্যার সমাধান হতে পারে।
কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর):
শিল্পকলায় অবদানের জন্য সম্মাননা পেতে পারেন। যৌথ বিনিয়োগ শুভ। প্রিয়জনের মন পেতে হলে তাকে পছন্দের জিনিসটি উপহার দিন। ধর্মীয় কাজে আগ্রহ বৃদ্ধি পেতে পারে। যাত্রাপথে সতর্কতা অবলম্বন করুন।
তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর):
ব্যবসায়িক কর্মকান্ডের সুবাদে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অন্যের সহযোগিতা পাবেন। প্রেমের ব্যাপারে হতাশ হওয়ার কিছুই নেই, আজই কারও কাছ থেকে প্রস্তাব পেতে পারেন।
বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর):
দিনের শুরু হতে পারে প্রিয়জনের কোনো সুসংবাদ দিয়ে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। প্রেমের ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীর আবির্ভাব ঘটলেও আপনার অবস্থানের কোনো নড়চড় হবে না। যাবতীয় কেনাকাটা শুভ।
ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর):
বিদেশযাত্রায় প্রবাসী বন্ধুর সহায়তা পেতে পারেন। বিপরীত লিঙ্গের কারও কাছ থেকে আর্থিক সহযোগিতা পাবেন। কারও প্রেমের আহবানে সাড়া দিতে হতে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়ার জন্য দিনটি শুভ।
মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি):
কর্মস্থলে তথ্যবিভ্রাটের কারণে গুরুত্বপূর্ণ কাজে বিঘ্ন ঘটতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিয়ের কথাবার্তা পাকাপাকি হতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতী পাবেন। রাজনীতি থেকে দূরে থাকুন।
কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি):
ব্যবসায়িক প্রয়োজনে আজ দূরে কোথাও যেতে হতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতী পাবেন। যাবতীয় কেনাকাটা শুভ। আজ কারও কাছ থেকে প্রেমের প্রস্তাব পেতে পারেন। রাজনৈতিক তৎপরতা শুভ।
মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ):
শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মাননা পেতে পারেন। যাবতীয় কেনাকাটায় লাভবান হবে। পেশাগত দ্বন্দ্বের অবসান হতে পারে। দূরের যাত্রায় সতর্ক থাকুন। বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here