আজকের রাশিফল

0
211
728×90 Banner

আজ (রোববার) ০৭ এপ্রিল’২০১৯

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) :
কাজের মাধ্যমে প্রতিটি ক্ষেত্রে শুভফল পেতে পারেন। তবে ব্যস্ততার ভেতর অতিবাহিত হবে। শুভ প্রণয় হতে পারে। যাত্রা মধ্যম।
বৃষ (২১ এপ্রিল-২০ মে) :
ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। শিল্পকলায় অবদানের জন্য সম্মাননা পেতে পারেন। বেকারদের কারও কারও জন্য আজ সুখবর আছে। কোনো আইনি সমস্যার সমাধান হতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ।
মিথুন (২১ মে-২০ জুন) :
নানা ক্ষেত্রে সমস্যার সমাধান হতে পারে এবং গুরুত্বপূর্ণ কাজে সহযোগিতা পাবেন। হঠাৎ করে বিজয় হতে পারে। ধর্মকর্মে মনোযোগ রাখুন। শারীরিকভাবে রূপচর্চা করতে পারেন। যাত্রা শুভ।
কর্কট (২১ জুন-২১ জুলাই) :
শিল্প-সংস্থাপন কিংবা প্রকল্প বাস্তবায়নের ক্ষেত্রে অগ্রগতি হতে পারে। পাওনা আদায়ে তৎপর হোন। কৃষিজীবীদের জন্য দিনটি বিশেষ শুভ। প্রেমে সাফল্যের সম্ভাবনা আছে। দূরের যাত্রা শুভ।
সিংহ (২২ জুলাই-২১ আগস্ট) :
ব্যবসায়িক প্রয়োজনে প্রতিপক্ষকে কিছুটা ছাড় দিতে হতে পারে। অতিথি আপ্যায়নে ব্যয় বৃদ্ধি পেতে পারে। আজ কারও কাছ থেকে প্রেমের প্রস্তাব পেতে পারেন। রাজনৈতিক তৎপরতা শুভ।
কন্যা (২২ আগস্ট-২১ সেপ্টেম্বর) :
কর্মস্থলে প্রতিপক্ষের বিরোধিতা সত্তে¡ও গুরুত্বপূর্ণ কাজে সাফল্যের দেখা পাবেন। পাওনা আদায়ে তৎপর হোন। বিদেশযাত্রায় প্রবাসী আÍীয়র সহায়তা পেতে পারেন। রাজনৈতিক তৎপরতা শুভ।
তুলা (২১ সেপ্টেম্বর-২২ অক্টোবর) :
ব্যবসায়িক পরিমÐলে আপনার সুনাম বৃদ্ধি পেতে পারে। বিপরীত লিঙ্গের কারও কাছে থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। সামাজিক কর্মকান্ডে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। প্রমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন।
বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর) :
পেশাজীবীদের কারও কারও পেশা পরিবর্তনের সম্ভাবনা আছে। আজ কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। পরিবারের কারও রোগমুক্তি ঘটতে পারে। বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।
ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) :
কাজে যোগ দিতে পারেন। তবে সতর্কতার সঙ্গে এগুতে হবে। সমাধান হয়ে যেতে পারে। নতুবা দুশ্চিন্তায় পড়তে পারেন। তীর্থভ্রমণের পথ সুগম করতে পারেন। যাত্রা মধ্যম।
মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) :
চাকরিতে শুভ পরিবর্তনের সম্ভাবনা আছে। ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। যাবতীয় কেনাকাটায় লাভবান হবেন। প্রেমের ব্যাপারে অন্যের দেওয়া তথ্য যাচাই করে নিন। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ।
কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :
ব্যবসায়িক চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। পাওনা আদায়ে তৎপর হোন। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। ধর্মীয় কর্মকান্ডে আগ্রহ বৃদ্ধি পেতে পারে।
মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) :
সৃজনশীল পেশায় সুনাম ছড়িয়ে পড়বে। অতিথি আপ্যায়নে ব্যয় বৃদ্ধি পেতে পারে। পরিবারের কারও অসুস্থতা আপনার সার্বিক কর্মকান্ডে বিরূপ প্রভাব ফেলতে পারে। দূরের যাত্রা শুভ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here