আজ জয়পুরহাট আসছেন হুইপ স্বপন:জনসমাগম না করতে অনুরোধ

0
139
728×90 Banner

মোঃ বাবুল হোাসেন পাচবিবি, জয়পুরহাট প্রতিনিধি : করোনা ভাইরাস পরিস্থিতির জন্য আজ জয়পুরহাট সফরে আসছেন জাতীয় সংসদের হুইপ ও রংপুর বিভাগীয় সাংগাঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। তার সফরকালীন সময়ে বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শনকালীন সকল জনসমাগম থেকে বিরত থাকার জন্য অনুরোধ করেছে তিনি।
সফর সঙ্গীদের সূত্রে জানা গেছে রবিবার (২২ মার্চ) বগুড়া এবং জয়পুরহাট জেলা সফর করবেন তিনি।
তাঁর (হুইপ) সফর সূচি থেকে জানা গেছে, রবিবার সকালে বগুড়া সার্কিট হাউজে “করোনাভাইরাস মোকাবেলায় প্রস্তুতি” বিষয়ে জেলা প্রশাসক,পুলিশ সুপার, সিভিল সার্জন, জেলা আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ব্যাক্তিত্বের সাথে মতবিনিময় করবেন।
এরপরে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন এবং স্থাপিত কোয়ারেন্টাইন সুবিধা ও চিকিৎসা ব্যবস্থা সরেজমিনে পরিদর্শন করবেন।
দুপুরে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কোয়ারেন্টাইন সুবিধা ও চিকিৎসা ব্যবস্থা সরেজমিনে পরিদর্শন করবেন।
এরপর বিকেলে জয়পুরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে “করোনাভাইরাস মোকাবেলায় প্রস্তুতি” বিষয়ে জয়পুরহাট ১ আসনের সংসদ সদস্য, জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জন, জেলা আধুনিক হাসপাতালের তত্ত্বাবধায়ক, জেলা আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ব্যাক্তিত্বের সাথে মতবিনিময় করবেন।
এরপরে বিকেল সাড়ে ৫টায় জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল ও সন্ধ্যায় কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ কোয়ারেন্টাইন সুবিধা ও চিকিৎসা ব্যবস্থা সরেজমিনে পরিদর্শন করবেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here