আফজাল বাবু ও তার সহধর্মিণীর রোগমুক্তি কামনায় মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের দোয়া মাহফিল

0
438
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : করোনায় আক্রান্ত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু ও তার সহধর্মিণী এবং আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ। সংগঠনের সভাপতি কামরুল হাসান রিপন এবং সাধারণ সম্পাদক তারিক সাঈদের নেতৃত্বে আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটায় বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ। এসময় কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ এবং ঢাকা মহানগর দক্ষিণের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বাবু নির্মল রঞ্জন গুহ বলেন, ‘করোনা ভাইরাসের প্রভাব বিস্তারের শুরু থেকেই শেখ হাসিনার নির্দেশে মাঠে সক্রিয় থেকে কাজ করেছেন আফজালুর রহমান বাবু। দোয়া করি দ্রুতই সুস্থ হয়ে আবারও আমাদের মাঝে ফিরে আসবেন তিনি।’ ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, ‘করোনার সংকটে মাঠে সক্রিয় থেকে দিনরাত পরিশ্রম করেছেন আফজালুর রহমান বাবু ভাই। করোনার দুর্যোগময় সময়ে তিনি আমাদের সবসময়ই অনুপ্রাণিত করেছেন। আমরা সকলেই বাবু ভাই এবং তার সহধর্মিণীর আশু রোগমুক্তি কামনা করি।’
বৈশ্বিক মহামারি কোভিড-১৯ নামক ভয়ংকর ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই মাঠে সক্রিয়ভাবে কাজ করেছেন আফজালুর রহমান বাবু। আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশব্যাপী ত্রাণ বিতরণ, টেলি মেডিসিন, ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস, কৃষকদের ধান কাটা ও বৃক্ষরোপণসহ বিভিন্ন কর্মসূচিতে মাঠ পর্যায়ে নিয়য়মিত অংশগ্রহণ করে আসছিলেন তিনি।
সেইসঙ্গে বন্যা চলাকালীন দেশের বিভিন্ন অঞ্চলে বন্যার্তদের মাঝেও খাবার বিতরণ করেছেন আফজালুর রহমান বাবু। তার স্ত্রী রেবেকা সুলতানাও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই মুহূর্তে নিজ বাসভবনে তিনি ও তার পরিবার আইসোলেশনে রয়েছেন। তাদের মধ্যে শারীরিক অন্য কোনো জটিলতা নেই। এজন্য তিনি অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শে নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here