আমার ঘরের দরজা আপনাদের জন্য ২৪ ঘন্টা খোলা থাকবে—— মোহাম্মদ হাবিব হাসান

0
213
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা -১৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ মোহাম্মদ হাবিব হাসান বলেছেন, আমাকে যদি আপনারা ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করেন এবং আমি যদি আপনাদের ভোটে নির্বাচিত হই তাহলে আমার ঘরের দরজা আপনাদের সকলের জন্য ২৪ ঘন্টা খোলা থাকবে।
আজ বুধবার রাজধানীর উত্তরা ১২নং সেক্টর খালপাড় সোনারগাঁও জনপথ সড়কে উত্তরা ট্রাক মালিক শ্রমিক ঐক্য পরিষদ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
উত্তরা-তুরাগ ট্রাক মালিক সমিতির সভাপতি হাজী মো: আবুল হাসেমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও ডিএনসিসি ৪৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলহাজ মো: আনিছুর রহমান নাঈম। তুরাগ থানা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও ডিএনসিসির ৫৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বীরমুক্তিযোদ্ধা আলহাজ মো: নাছির উদ্দিন, ৫১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শরীফুর রহমান, ৫০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ডি এম শামীম, ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: জাহাঙ্গীর হোসেন যুবরাজ, স্থানীয় সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিলর কমলা নারী মুক্তা, তুরাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ মো: নাজিম উদ্দিন, তুরাগ থানা যুবলীগের আহবায়ক বাবু নিত্যচন্দ্র ঘোষ, যুগ্ন আহবায়ক মো: নাছির উদ্দিন নাসিম, তুরাগ থানা আওয়ামী স্বেচছাসেবকলীগের সভাপতি আলহাজ মো: সাদিকুর রহমান সাদেক, যুগ্ন সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন সিরাজী, উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাঈদ সিদ্দিকী কাক্কা,উত্তরা পূর্ব থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: মতিউর রহমান মতি, উত্তরখান থানা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো: কামাল হোসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সাবেক সদস্য প্রকৌশলী মো: আনোয়ারুল ইসলাম, তুরাগের সাবেক ৫ নম্বর ওয়ার্ড মেম্বার ও আওয়ামীলীগ নেতা আলহাজ মো: কফিল উদ্দিন, ৭ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার মো: আবুল হোসেন মৃধা, উত্তরা-উত্তরা-তুরাগ ট্রাক মালিক সমিতির কার্যকরী সভাপতি মোহাম্মদ শাহ আলম, তুরাগ ট্রাক কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ মোস্তফা মাতাব্বর, সাধারণ সম্পাদক মো: রানা আহমেদ, উত্তরা-তুরাগ ট্রাক মালিক সমিতির নেতা মো: আফাজ উদ্দিন, আব্দুল সাত্তার, ৫৩ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা মো: তৈয়বুর রহমান, শুক্কুর আলী, হাবিল শরীফ, আলহাজ মো: মিজানুর রহমান,কামাল হোসেন, মো: জামাল হাওলাদার, শ্রমিকনেতা মো: রুবেলসহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ,শ্রমিকলীগ, মহিলা লীগ, কৃষকলীগ, প্রজন্মলীগসহ সহযোগী অংগ সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি পরিচালনা করেন, উত্তরা-তুরাগ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির যুগ্ন সম্পাদক মো: নাছির উদ্দিন নাছিম ও শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: রানা আহমেদ।
প্রধান অতিথির বক্তব্যে শ্রমিক ও ভোটারদের উদ্দেশ্যে মোহাম্মদ হাবিব হাসান বলেন,আমি আওয়ামীলীগের তৃণমূল পর্যায়ের একজন কর্মী।আপনারা তৃণমূলকে ভালবাসেন।আওয়ামীলীগের তৃণমূল পর্যায়ের সৎ,ত্যাগী ও বলিষ্ঠ নেতারা কোন দিন বেঈমারী করেনা।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও জাতিরজনকের সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনা ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে তৃণমূল থেকে আমাকে বেছে নিয়ে দলের প্রার্থী হিসেবে নমিনেশন দিয়েছেন।আমি কথা দিলাম- আমার দরজা আপনাদের জন্য খোলা থাকবে।
ঢাকা-১৮ আসনের প্রয়াত সংসদ সদস্য ও সাবেক সফল মন্ত্রী এডভোকেট সাহারা খাতুনকে স্বরণ করে আলহাজ হাবিব হাসান এলাকাবাসির উদ্দেশ্যে বলেন, আমি যদি এমপি হতে পারি তাহলে সাহারা আপার ফেলে যাওয়া অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করতে চাই। তার ভালবাসার অম্লান স্মৃতি গুলোকে আগামী দিনে ধরে রাখতে চাই।
তিনি বলেন, আগামী ১২ নভেম্বর উপ-নির্বাচনে আপনাকে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন।এটা সকলের কাছে আমার প্রত্যাশা।
ঢাকা-১৮ আসনের দলীয় নেতাকর্মী, সমর্থক, ভোটার ও জনগনের উদ্দেশ্যে নৌকার প্রার্থী আলহাজ হাবিব হাসান বলেন, ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে নৌকার জয় সু-নিশ্চিত। আপনারা আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।আমি বিজয়ী হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ের নৌকা উপহার দিতে চাই। এই হোক আমার আগামী দিনের অঙ্গীকার।
অনুষ্ঠানে উত্তরা ট্রাক মালিক শ্রমিক ঐক্য পরিষদ এর পক্ষ থেকে উত্তরা-তুরাগ ট্রাক মালিক সমিতির সভাপতি হাজী মো: আবুল হাসেম, ও শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: মোস্তফা মাতাব্বর ঢাকা -১৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ মোহাম্মদ হাবিব হাসানকে একটি ফুলের নৌকা উপহার দেন এবং ফুলের শুভেচছা জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here