আমৃত্যু মানুষের সেবা করে যাবো…..আব্দুল্লাহ আল মামুন মন্ডল

0
144
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : যতদিন বেঁচে থাকবো আমার শরীরে এক বিন্দু রক্ত থাকা পর্যন্ত আমি গরীব অসহায় মানুষের সেবা করে যাবো। সুখে, দুখে গরিব অসহায় মানুষের পাশে দাঁড়াবো বলে জানিয়েছেন গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর, আগামী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত সম্ভাব্য মেয়র পদপ্রার্থী আব্দুল্লাহ আল মামুন মন্ডল। মঙ্গলবার গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৬নং ওয়ার্ড মুদি পাড়া নি:সন্তান গরীব অসহায় মধু বর্মন ও ইছর গ্রামের গরিব অসহায় সাজ্জাদ হোসেনকে টিনসেট ঘর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ঘর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর পদপ্রার্থী আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন মোল্লা, গাজীপুর মহানগর তাতীলীগের সিনিয়র সহ সভাপতি জামাল খান, আজিম উদ্দিন কলেজের সাবেক ছাত্রলীগ নেতা হাজী আমির হোসেন ভুট্টু, মুদি পাড়া জামে মসজিদ ইমাম ও খতিব, বাবু ছালাম হাফিজিয়া মাদ্রাসা এতিমখানার মোহতামীম জাহাঙ্গীর কবির, এটলাস বাংলাদেশ শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাবেক নেতা সাফের উদ্দিন সরকার, সাবেক কাউন্সিলর মেজবাহ উদ্দিন সরকার, আব্দুল রহিম মন্ডল, বাহার উদ্দিন সরকার, শহীদুল ইসলাম, আব্দুল্লাহ কাফি, জাতীয় পার্টি নেতা সোনা মিয়া, গাছা থানা পূজা উদযাপন কমিটির সভাপতি রনজিত কুমার মন্ডল, সদস্য পলাশ কুমার দত্ত, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু রায়হান খন্দকার বাবু, কৃষকলীগ নেতা মো: রুবেল মিয়া, গাজীপুর সদর থানা ছাত্রলীগের সদস্য ছোবহান হোসেন, মোশারফ হোসেন, আওয়ামীলীগ নেতা শহীদুল ইসলাম শহীদ, নাসির উদ্দিন, তরিকুল ইসলাম বাবু, আমিনুল ইসলাম শাহীন প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানে গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল বলেন, ঈদ পরবর্তী সময় আমি এলাকার মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে এসে দেখতে পেলাম ইছর গ্রামের ৩ সদস্যের পরিবার সাজ্জাদ হোসেন তার মাকে নিয়ে একটি ভাঙ্গা ঘরে বসবাস করে। সামান্য বৃষ্টি হলেই ঘরের ভিতর পানি পড়ে, তারা মানবেতর জীবন যাপন করছে। তখনই আমি উদ্যোগ নিলাম এই অসহায় পরিবারকে একটি ঘর নির্মাণ করে দিবে। এমন অবস্থায় এলাকাবাসী আমাকে জানালে মুদি পাড়া গ্রামে নি:সন্তান মধু বর্মনের আরো করুন অবস্থা। তখন আমি দুইটি পরিবারকেই দুইটি ঘর করে দেয়ার উদ্যোগ গ্রহণ করি। আমি দুটি পরিবারকে দুইটি ঘর করে দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমি যতদিন বেচে থাকবো গরীব অসহায় মানুষের সেবা করে যাবে। সুখ দুখে গরীব অসহায় মানুষের পাশে এসে দাঁড়াবো।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here