আ.লীগ মেয়র প্রার্থী তাপসের সঙ্গে রিপন- সাঈদের সৌজন্য সাক্ষাৎ

0
875
728×90 Banner

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন ও সাধারণ সম্পাদক তারিক সাঈদ। বুধবার ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের ধানমন্ডি অফিসে এ সৌজন্য সাক্ষাৎ করেন এই দুই নেতা।
জানাযায়, আগামী ৫ জানুয়ারি রবিবার ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সকল ওয়ার্ড ও থানা কমিটির নেতাকর্মীদের নিয়ে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনের আসন্ন নির্বাচন নিয়ে করণীয় কি, সে বিষয় নিয়ে আলোচনা করে দিক নির্দেশনা দিবেন।
এ প্রসঙ্গে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাধারণত সম্পাদক তারিক সাঈদ বলেন, বঙ্গবন্ধু আদর্শের সৈনিক ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ভাই। তাকে আমরা বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে  শক্তিশালী করবো। সে জন্য দিন রাত কাজ করে যাচ্ছি।
এ বিষয়ে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, আমরা খুবই আনন্দিত ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের মত একজন ক্লিন ইমেজের আ.লীগের মেয়র প্রার্থী পেয়েছি। যা দক্ষিণ ঢাকা বাসীর মত আমরাও সৌভাগ্যবান। বঙ্গবন্ধুর রক্তে গড়া তিনি (তাপস) আদর্শ। তাকে আগামী ৩০ জানুয়ারির নির্বাচনে ফজলে নূর তাপস ভাইকে জয়ী না করে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের একজন নেতাকর্মীও ঘরে ফিরবে না। আমরা তাপস ভাইকে বিজয়ী করার লক্ষে রাত দিন মাঠে কাজ করে যাচ্ছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here