ঈদের ছুটিতে জমে উঠেছে রাজধানীর হাতিরঝিল

0
187
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : করোনার দুই বছর পর ঈদের ছুটিতে জমে উঠেছে রাজধানীর হাতিরঝিল। হাতিরঝিলে ঢোকার মুখে লোকেলোকারণ্য। নগরবাসীর ঢল নামে হাতিরঝিলে। নগরবাসীর অলিখিত বিনোদন কেন্দ্র পরিণত হয়েছে হাতিরঝিল।
দুপুরের পর থেকেই ভিড় বাড়তে থাকে হাতিরঝিলে। ছোট ছোট রেস্তোরাঁতে বসার জায়গা নেই। বয়স্কদের থেকে তরুণ-তরুণীর সংখ্যাই বেশি। সঙ্গে রয়েছে শিশুরাও। কেউ ছবি তুলছেন, একা বা দল বেঁধে। কেউ এসেছেন বন্ধুদের সঙ্গে।
দর্শনার্থীরা বলছেন, ঈদে নানা কারণে অনেক মানুষ গ্রামে যেতে পারেননি। আর তাই বদ্ধ পরিবেশ থেকে বের হয়ে একটু মুক্ত ও খোলামেলা জায়গার খোঁজে হাতিরঝিলে এসেছেন সাধারণ মানুষ। একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন আবদুর রহমান। হাতিরঝিলে এসেছেন স্ত্রী ও ছোট বাচ্চাকে নিয়ে।
তিনি বলেন, পরিবার ছেড়ে ঢাকায় ঈদ করতে হচ্ছে, এখানে আমাদের আত্মীয়স্বজন কেউ নেই। আমার পরিবার নিয়ে শুধু আমি আছি। তবে ঢাকায় তো কোনো বিনোদন কেন্দ্র খোলা নেই। তাই বিনোদনের খোঁজে এখানে এসেছি।
হাতিরঝিলের ভেতর লেকের মধ্যে বিনোদনপ্রেমীদের জন্য চালু করা হয়েছে আনন্দ নৌ ভ্রমণ প্যাকেজ। মেরুল বাড্ডামুখী লেকের টিকিট কাউন্টারে দেখা যায় দীর্ঘ লাইন। সেখানে কাগজে দর্শনার্থীদের দৃষ্টি আকর্ষণ করে লেখা রয়েছে ৮০ টাকায় নৌ ভ্রমণ প্যাকেজ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here