উত্তরায় ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে শিক্ষক গ্রেফতার

0
105
728×90 Banner

এস.এম.মনির হোসেন জীবন: রাজধানীর উত্তরায় শান্ত মারিয়াম ইউনির্ভাসিটির ফ্যাশন ডিজাইনিংয়ে পড়ুয়া বিএইচসি (অর্নাস) এর ২য় বর্ষের ছাত্রী চৌধুরী মাইশা মন্ধন (২২)কে শ্লীলতাহানী করার অভিযোগে অভিযুক্ত শিক্ষক কুমার অনিমেশ ভট্টাচার্য (৪২) কে গ্রেফতার করেছে পুলিশ।

ভুক্তভোগী ছাত্রী ফেনী জেলার সদর থানার মাছিমপুর গ্রামের নাসির চৌধুরীর মেয়ে বলে জানা গেছে। বর্তমানে সে উত্তরা পশ্চিম থানার বাসা নং-১৮ (৪র্থ তলা), রোড নং-১৮, সেক্টর নং-১৩ বসবাস করতো।

আজ শুক্রবার সকালে দায়েরকৃত মামলার আসামী কুমার অনিমেশ ভট্টাচার্যকে আদালতে পাঠিয়েছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

আজ শুক্রবার দুপুরে ডিএমপি’র উত্তরা পশ্চিম থানার ওসি (তদন্ত) মোঃ ইয়াসিন গাজী এসব তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, বুধবার দিবাগত রাত সাড় ৯ টার দিকে শান্ত মারিয়াম ইউনির্ভাসিটিতে ফ্যাশন ডিজাইনিংয়ের বিএইচসি (অর্নাস) এর ২য় বর্ষের ছাত্রী চৌধুরী মাইশা মন্ধনকে আসামী বাদির ক্লাশ মেট নাহিদুল হক (২৫) এর সহযোগিতায় প্রধান আসামী একই ইউনির্ভাসসিটির লেকচারার (শিক্ষক) কুমার অনিমেশ ভট্টাচার্যর ফ্ল্যাটের সামনে নিয়া যায়। এসময় ১ নং আসামী শিক্ষক দরজা খুলিয়া বাদীর ডান হাত শক্ত করে ধরে টান দিয়ে তার রুমের ভিতরে নিয়ে যায় এবং রুমের দরজা ভেতর থেকে বন্ধ করে দেয়। এসময় ওই শিক্ষক বাদীর শরীরে স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং বিভিন্ন ভাবে তাকে শ্লীলতাহানীর করে বলে জানা য়ায়। এঘটনার পর দিন গত বৃহস্পতিবার রাতে অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত শিক্ষক কুমার অনিমেশ ভট্টাচার্য (৪২) কে উত্তরা পশ্চিম থানা পুলিশ আটক করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ আটককৃত শিক্ষক কুমার অনিমেশ ভট্টাচার্য ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করেছে।

এদিকে, আজ উত্তরা পশ্চিম থানা পুলিশ ঘটনার বিষয়টি স্বীকার করে জানান, ১ নং বিবাদী শান্ত মারিয়াম ইউনির্ভাসিটির ফ্যাশন ডিজাইনিং বিভাগের লেকচারার (শিক্ষক) কুমার অনিমেশ ভট্টাচার্য (৪২) এবং দুই নং বিবাদী বাদীর ক্লাসমেট নাহিদুল হক (২৫) বলে জানা গেছে। এঘটনার পর থেকে দিই নং আসামী নাহিদুল হক পলাতক রয়েছে। তাকে আটক করতে পুলিশের একাধিক টীম উত্তরাসহ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে বলে জানান পুলিশের এক কর্মকর্তা।

শান্ত মারিয়াম ইউনির্ভাসিটির ছাত্রীকে শিক্ষক কর্তৃক শ্লীলতাহানীর শিকার হওয়ায় ছাত্রী চৌধুরী মাইশা মন্ধন
অভিযুক্ত শিক্ষক ও ক্লাসমেটকে আসামী করে বৃহস্পতিবার রাতে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here