উত্তরা সেক্টর কল্যাণ সমিতির নির্বাচন : প্রকৌশলী বশির ও ইউনুছ প্যানেল বিজয়ী

0
97
728×90 Banner

মনির হোসেন জীবন: উৎসব মুখর পরিবেশে রাজধানীর উত্তরা ৬ নং সেক্টর কল্যাণ সমিতির ত্রি- বার্ষিক নির্বাচন গতকাল শনিবার সংগঠনের উত্তরাস্হ কার্যালয়ে অনুষ্টিত হয়েছে।
নির্বাচনে প্রকৌশলী মোঃ বশির উদ্দিন সভাপতি ও ইউনুছ আলী সাধারন সম্পাদক প্যানেল বিপুল ভোটের মাধ্যমে একটি মাত্র প্রচার সম্পাদক পদ ছাড়া পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছেন।
মোট ভোটার সংখ্যা ছিল ৮৬৭। তার মধ্যে ৫১৪ জন ভোটার ভোট প্রদান করেন। বশির- ইউনুস প্যানেল,ডা: সাব্বির – হারুন ও মিন্টু – হাসনাত প্যানেল তিনটি প্যানেলে নির্বাচন অনুষ্টিত হয়। তিনটি প্যানেলে মোট ৬৩ জন প্রার্থী ভোট যুদ্বে লড়াই করেন। তার মধ্যে সভাপতি পদে প্রকৌশলী মোঃ বশির উদ্দিন ২৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী অধ্যাপক ডা: সাবিবির আহমেদ খান পেয়েছেন ৯৯ ও বাহারুল ইসলাম খান মিন্টু ১৬৪ ভোট পেয়েছেন। সাধারন সম্পাদক পদে মো: ইউনুছ আলী ২২৩ পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী লেফটেন্যান্ট কর্নেল (অব) হারুনুর রশিদ পেয়েছেন ২০৫ ভোট ও আবুল হাসনাত পেশেছেন ২১ ভোট। প্রচার সম্পাদক পদে পিন্টু- হাসনাত প্যানেলের ফজলুর রহমান ১৯১ ভোট পেয় বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী সৈয়দ জালাল আহমদ পেয়েছেন ১৮১ ভোট।
নির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা হলেন- প্রথম সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইকাবাল হোসেন মোল্লা, ২য় সহ-সভাপতি মোঃ খোরশেদুজ্জান, যুগ্ম-সাধারণ সম্পাদক ক্যাপ্টেন মোঃ মাহবুবুল আলম, অর্থ সম্পাদক মোঃ আবু কাওছার, সাংগঠনিক সম্পাদক রুপন কান্তি বিশ্বাস, নিরাপত্তা সম্পাদক ক্যাপ্টেন ইমরোজ আহম্মেদ, পরিবেশ সম্পাদক শাহজাহান, দপ্তর ও পাঠাগার সম্পাদক কাজী হেমায়েত হোসেন, প্রচার সম্পাদক বজলুর রশিদ, সাংস্কৃতিক সম্পাদক অনামিকা আহাম্মেদ বিথী, যুব ও ক্রীড়া সম্পাদক মেঃ মোহসীনুল আলম, মহিলা বিষয়ক সম্পাদক ডা. ইফফাৎ ওবায়েদ সহ নির্বাহী সদস্যপদে প্যানেল থেকে বিজয়ী ৭ জনের নাম ঘোষণা করেন।
এসময় প্রধাণ নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন আওয়ামী লীগ নেতা এম এ এম রাজু আহম্মদ, তার সহকারী নির্বাচন- কমিশনার সদস্য ওবায়দুর রহমান ও সাবেক উত্তরখান ইউনিয়ন পারিষদের চেয়ারম্যান মো: কামাল উদ্দিন। মধ্যরাতে ভোট গননা শেষে প্রধান নির্বাচন কমিশনার এম এ রাজু আহম্মদ, উপস্থিত সকল প্রার্থীর পুলিং এজেন্ট, ভোটার সদস্য, সুশীল সমাজের নেতৃবৃন্দ, প্রশাসন ও সাংবাদিকদের সামনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নির্বাচিত প্যানেলের নাম ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here