ওবায়দুল কাদেরকে দেখতে বিএসএমএমইউতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

0
199
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে হাসপাতালে গিয়ে দেখে এসেছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
রাজশাহীতে সেনাবাহিনীর একটি অনুষ্ঠানে অংশ নিয়ে ঢাকায় ফিরে বেলা সাড়ে ৩টার দিকে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে যান।
ঘটনাস্থল থেকে দ্য ডেইলি স্টারের স্টাফ করেসপন্ডেন্ট জানান, প্রধানমন্ত্রী হাসপাতাল থেকে বেরিয়ে যাওয়ার পর বিকেল সাড়ে ৪টার দিকে রাষ্ট্রপতি আব্দুল হামিদ হাসপাতালে যান।

এদিকে হাসপাতালটির চিকিৎসকরা জানিয়েছেন, ওবায়দুল কাদেরের অবস্থা স্থিতিশীল না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে নিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। শ্বাসপ্রশ্বাসে সমস্যা নিয়ে আজ ভোরে হাসপাতালে ভর্তি হওয়ার পর তার হৃদপিণ্ডের তিনটি রক্তনালীতে ব্লক থাকার কথা জানানো হয়েছে।
কাদেরের শারীরিক অবস্থা সম্পর্কে হাসপাতালটির কার্ডিওলোজি বিভাগের প্রধান অধ্যাপক সৈয়দ আলী আহসান বলেছেন, “তার অবস্থা স্থিতিশীল বলা যাচ্ছে না।”
তিনি সাংবাদিকদের আরও বলেন, “এই মুহূর্তে তাকে সিঙ্গাপুরে পাঠানো যাবে কি না—যদি শুন‌তে চান, তাহলে আমি বলব—না। তাকে সিঙ্গাপুরে পাঠানো যাবে না। মেডিকেল বো‌র্ডের সিদ্ধান্ত আছে যে যেমন চিকিৎসা চলছে, সেটাসহ আরও সর্বাত্মক চেষ্টা চা‌লি‌য়ে যাওয়া।”
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওবায়দুল কাদেরের হার্ট এটাক হওয়ার কথা সাংবাদিকদের নিশ্চিত করেছেন বিএসএমএমইউ’র উপাচার্য অধ্যাপক কনক কান্তি বড়ুয়া।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here