কলাপাড়ায় ছাত্রলীগ দুই কর্মীকে কুপিয়ে জখমের প্রতিবাদে মানববন্ধন

0
201
728×90 Banner

মো. ছগির হোসেন, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়নের তেগাছিয়া বাজারে ছাত্রলীগের দুই কর্মী রায়হান পাহলান (২৩) ও হাসান কাজী (১৮) কে কুপিয়ে জখম করার প্রতিবাদে ও জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। সোমবার দুপুরে কলাপাড়া প্রেসক্লাবের সমনে শহীদ সুরেন্দ্র মোহন চৌধুরী সড়কে মানববন্ধন ও সমাবেশ হয়েছে।
ঘন্টা ব্যাপী মানববন্ধন সমাবেশে চলাকালে বক্তব্য রাখেন, কলাপাড়া উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল আলম বাবুল, মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবিএম শামসুজ্জামান, সাংগঠনিক সম্পাদক শহীদুল আলম বশির খান, ছাত্রলীগ নেতা ফয়জুল ইসলাম আশিক তালুকদার প্রমূখ।
উল্লেখ্য গত ২৯ আগস্ট রাত ৮টায় মিঠাগঞ্জের তেগাছিয়া বাজারে কামরুল গাজীর ব্যবসা প্রতিষ্ঠানের সামনে রাস্তায় রায়হান ও হাসান কাজীকে রামদা দিয়ে রক্তাক্ত জখম করে রফিকুল, এনামূল, আরিফ গাজী, হবিবুল্লাহ’র নেতৃত্বে একদল সন্ত্রাসী। এঘটনায় রায়হানের বাবা মো: ফারুক পাহলান বদি ১৪ জনকে আসামী করে কলাপাড়া থানায় মামলা করেছে। কলাপাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বলেন, মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here