কলাপাড়া সংবাদ

0
195
728×90 Banner

কলাপাড়ায় ৫০ পিস ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার 

মো. ছগির হোসেন,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : কলাপাাড়ায় ৫০পিস ইয়াবাসহ বিক্রেতা রুমানকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে পায়রা বন্দরের চারলেন রাস্তা সংলগ্ন মহাসড়ক থেকে কলাপাড়া থানা পুলিশ রুমানকে গ্রেফতার করে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। রুমান কলাপাড়া পৌরশহরের মাদ্রাসা সড়কের মৃত ফজলুল হক মৃধার পুত্র।

আমন্ত্রিত অনুপস্থিত অতিথিদের আড়াই লাখ টাকা ক্ষতিপুরন দাবি
কলাপাড়ায় মরহুম বাবা-মায়ের নামে দোয়া অনুষ্ঠানে না আসায় আমন্ত্রিত অতিথিদের বিরুদ্ধে ক্ষতি পূরন দাবি করে লিখিত অভিযোগ করেছেন নুরুল ইসলাম মৃধা।
কলাপাড়া প্রেসক্লাবে ডাকযোগে পাওয়া লিখিত অভিযোগে বলেন, আবেদনকারী বিশ^ অলী খাজা বাবা ফরিদপূরীর একজন গোলাম। ১লা নভেম্বর শুক্রবার পৌরশহরের আটটি মসজিদের ইমাম, মোয়াজ্জিনসহ এলাকার পাঁচ শ’ জনকে দাওয়াত করে তার মরহুম বাবা-মায়ের নামে দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন। এতে এক শ’ জন দাওয়াতি উপস্থিত থাকেন। বাকি চার‘শ দাওয়াদি অনুপস্থিত থাকায় তার প্রায় আড়াই লাখ টাকার খাবার নষ্ট হয়ে ক্ষতির শিকার হয়েছেন বলে দাবি তার। দাওয়াতী লোকজনকে দায়ী করে নুরুল ইসলাম ক্ষতিপুরন চেয়েছেন। নুরুল ইসলাম মৃধার অভিনব বিষয়টি কলাপাড়ার সর্বত্র আলোচনায় ওঠে এসেছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০১৯ পালিত
‘সচেতনতা, প্রশিক্ষন ও প্রস্তুতি দুর্যোগ মোকাবেলার সর্বোত্তম উপায়’ প্রতিপাদ্য বিষয় এবং ‘দুর্ঘটনা-দুর্যোগে সবার আগে সবার পাশে’ স্লোগান নিয়ে কলাপাড়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০১৯ পালিত হয়েছে। বুধবার সকাল ১০টায় নাচনাপাড়া ফায়ার সার্ভিস কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. মুনিবুর রহমান এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে কলাপাড়া পেীর শহরের বিভিন্ন সড়কে মহড়া পরিচালনা করেন। এ সময় দুর্ঘটনা কালিন ঘটনাস্থলে পৌছাতে যাতায়াতের প্রতিবন্ধকতা দূর করতে সকলকে সচেতন ও সর্তকতামূলক পদক্ষেপ গ্রহন করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here