কাউন্সিলর জাহাঙ্গীর আলমের পূজা মন্ডবে আর্থিক অনুদান প্রদান

0
388
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : রাজধানী বাড্ডার ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বিভিন্ন মন্দিরে নগদ অর্থ সহায়তা করেছেন। কাউন্সিলর ঢাকার বাহিরে থাকার কারণে তার পক্ষে ওয়ার্ডের আওয়ামীলীগ নেতা জহিরুল ইসলাম দীপু ও মৎস্যজীবি লীগ কেন্দ্রীয় নেতা এস, এম সিদ্দিক মামুনের নেতৃত্বে ওয়ার্ডের সবগুলো মন্দির ও পূজা মন্ডব পরিদর্শন শেষে নগদ অর্থ সহায়তা প্রদান করেন। পরিদর্শন কালে জহিরুল ইসলাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সকল ধর্মকে সম মর্যাদা দিয়ে বাংলাদেশের প্রথম সংবিধান তৈরী করেছেন। প্রধানমন্ত্রীর র্নিদেশে আইন-শৃঙ্খলা বেশ ভাল থাকার কারনে সকল ধর্মের লোকজন শান্তিতে তাদের সকল কার্যক্রম পরিচালনা করতে পারছেন ।
শ্রী শ্রী মহাদেব আশ্রম ও কালী মন্দিরের সাধারন সম্পাদক বাবু শংকর কুমার দাস জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী চিন্তা চেতনা ও সকল ধর্মের প্রতি তার সম মযার্দা থাকার কারনে আইন- শৃঙ্খলা যথেষ্ট ভাল রয়েছে যার প্রমান এবছর আগের থেকেও অনেক বেশি পূজা মন্ডব হয়েছে ।
এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহানগর নেতা শরিফুল ইসলাম , রিক্সা-ভ্যান শ্রমিক লীগ কেন্দ্রীয় নেতা বশির আহম্মেদ ,আওয়ামীলীগ নেতা মো: সাদির সহ অঙ্গ-সংগঠনের নেতা কর্মীরা ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here