কাপাসিয়ায় নৌকার গণজোয়ার

0
197
728×90 Banner

আসাদুল্লাহ মাসুম, কাপাসিয়া (গাজীপুর) প্রতিধিনি: কাপাসিয়া উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার পালে হাওয়া লেগেছে। দলমত নির্বিশেষে এবার নৌকার প্রার্থীকে জয়ী করতে একযোগে মাঠে নেমেছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। আওয়ামীলীগ প্রার্থী আমানত হোসে খান যেখানেই যাচ্ছেন সেখানেই মানুষের স্রোত দেখা যাচ্ছে। নৌকার পক্ষে জনসভায় মানুষের ঢল নামছে।
আমানত হোসেন খান উপজেলার টোক ইউনিয়নের শহর টোক, টোক বাজার, বীর উজলী বাজার, বারিয়াব ইউনিয়নের গিয়াসপুর বাজার, চালা বাজার, সালদৈ মোড়, সনমানিয়া, খোকা মর্কোট আড়াল বাজার, দরদরিয়া, আমরাইদ বাজার, রায়েদ বাজার, মিয়ার বাজার, লতাপাতা বাজার, তরগাঁও মোড়, কাপাসিয়া বাজার, রাওনাট, রানীগঞ্জ, তারাগঞ্জ, চাঁদপুর, ভাকোয়াদী. তিলশোনীয়া, বলখেলা বাজার সহ নির্বাচনি পথ সভা ও হাট সভায় বক্তব্য রাখেন। তিনি বলেন, আমি বিজয়ী হলে মাদকমুক্ত মডেল উপঝেলা গড়ে তুলবো। আমার মুল লক্ষ হল মানুষের সেবা করা। আমি সব সময় সাধ্যমত চেষ্ঠা করেছি এলাকার মানুষের সূখ-দুঃখে পাশে থাকার। আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে এলাকার উন্নয়নে সহযোগী হবেন।
কাপাসিয়ার রাজনীতিসচেতন মানুষ মনে করছে, আমানত হোসেন কে এবার আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেওয়ায় সাধারণ খেটে খাওয়া মানুষ বেশখুশি। কারণ আমানত গত দুই যুগধরে রাজনীতি করে আসছে সাধারণের কাতারে থেকে। যে কোনো সমস্যায় রাত-বিরাতে ছুটে গেছেন তিনি সাধারণের কাছে। এ জন্য কাপাসিয়ায় দলমত নির্বিশেষে সাধারণ মানুষের কাছে অধিক জনপ্রিয় আমানত। তাই আগামী ২৪ মার্চ নির্বাচনে সবাইকে তাকলাগিয়ে বিজয় অর্জন করতে পারেন তিনি।
উদীচী শিল্পীগোষ্ঠী কাপাসিয়া শাখার সাধারণ সম্পদক ও সাংস্কৃতিক কর্মী নুরুল আমীন সিকদার বলেন, ‘আমাদের প্রার্থী আমানত হোসন নির্বাচনী মাঠের জন্য একজন যোগ্য মানুষ। বিএনপি-জামায়াতের দুঃশাসনের সময় বেশ কয়েক বছর জেলও খেটেছেন ও নির্যাতনের শিকার হয়ে পুঙ্গু হাসপাতালে দির্ঘদিন চিকিৎসা নেন তিনি। পরবর্তীতে তিনি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি নির্বাচিত হয়ে দলীয় মনোনয়ন নিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করছেন। এবার আমরা তেমন একজন দক্ষ প্রার্থীও পেয়েছি। তাই কাপাসিয়া বাসি এবার নৌকার বাইরে কোনো সিদ্ধান্ত নেবেনা বলে আমি মনে করি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here