কাপাসিয়ায় মানবতার ঘরের উদ্যোগে শিক্ষার্থীদের খাদ্য ও শিক্ষা উপকরণ বিতরণ

0
175
728×90 Banner

আসাদুল্লাহ মাসুম, কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া উপজেলা টোক মানবতা ঘরের উদ্যোগে অসহায় হতদরিদ্র ৪০ জন শিক্ষার্থী পরিবারের অভিভাবকদের মাঝে শিক্ষা উপকরণ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
৭ জুলাই দুপুরে টোকনগর সরকারি প্রাথমিক বিদ‌্যালয় ও উলুসারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হতদ‌রিদ্র শিক্ষার্থীর অভিভাবকদের মাঝে খাতা, কলম, পেন‌সিল বক্স, স্কেল, গুড়া দুধ , মি‌ষ্টি কুমড়া, আলু, ঢেঁড়স উপহার হিসেবে বিতরণ করা হয়।
স্পন্সর ছিলেন টোক ইউনিয়ন যুবলীগের সভা‌প‌তি মোঃ আমান উল্লাহ ভূইয়া ও মালয়েশিয়া প্রবাসী কাউসার আহম্মদ।
এসময় উপস্থিত ছিলেন মানবতা ঘরের প্রধান উদ্যোক্তা ও উজলী দিঘীরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মমতাজ উদ্দিন,প্রধান শিক্ষক মোঃ ম‌নির হোসেন পালোয়ান, সহকা‌রি শিক্ষক রেহানা পারভীন, আলী হোসেন, আ‌তিকা ইসলাম,উলুসাসা সরঃ প্রাঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপ‌তি কাঞ্চন কুমার ভৌ‌মিক, গাজীপুর জেলা যুবলীগের সদস‌্য শাহ জালাল, সাংবা‌দিক সা‌ব্বির আহমেদ।
মানবতা ঘরের প্রধান উদ্যোক্তা মমতাজ উদ্দিন বলেন মানবতার ঘর থেকে এ পর্যন্ত ১৭১২‌টি পরিবার করোনার কারণে কর্মহীন হয়ে পড়া ও অসহায়দের খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। এবং ১৬‌টি সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যালয় ৩৫৪ জন হতদ‌রিদ্র শিক্ষার্থীর অ‌ভিভাবকদের মাঝে শিক্ষা উপকরণ ও পু‌ষ্টিকর খাদ‌্য পৌঁছে দেওয়া হয়। এছাড়া ১০ জন এ‌তিম হাফেজিয়া পুড়ুয়া শিক্ষার্থীদের নগদ অর্থ প্রদান করা হয়। তিনি আরো বলেন করোনা প্রথম থেকে আমরা আর্ত-মানবতার সেবায় কাজ করে যাচ্ছি। করোনা স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here