কারিতাস উদ্যম প্রকল্পের টঙ্গী অফিসে জাতীয় নিরাপদ খাদ্য দিবস উদ্যাপন

0
69
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: কারিতাস উদ্যম প্রকল্পের কর্মএলাকা টঙ্গী এরিয়ায় বিভিন্ন স্থানে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনার, ভেজাল খাদ্য বিরোধী মানববন্ধন, রচনা ও কুইজ প্রতিযোগিতা, নিরাপদ খাদ্যর দাবীতে গন স্বাক্ষর ক্যাম্পইন ও জনগনে সচেতনতা বৃদ্ধির জন্য মাইকিং করার মধ্যে দিয়ে জাতীয় নিরাপদ খাদ্য দিবস ২০২৩ উদযাপন করা হয়।
এ বছর দিবসটির প্রতিপাদ্য নিধারণ করা হয়েছে ” নিরাপদ খাদ্য সমৃদ্ধ জাতি, স্মাট বাংলাদেশ গড়ার চাবিকাঠি”। অন্যান্য দেশের মতো বাংলাদেশে সরকাররের পাশাপাশি কারিতাস উদ্যম প্রকল্প কর্মএলাকায় বিভিন্ন স্থানে বিভিন্ন কর্মসূচীর মাধ্যেমে জাতীয় নিরাপদ খাদ্য দিবস ২০২৩ উদযাপন করা হয়েছে।
জাতীয় নিরাপদ খাদ্য দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে কারিতাস উদ্যম প্রকল্পের বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনার, ভেজাল খাদ্য বিরোধী মানববন্ধন, নিরাপদ খাদদ্যের দাবীতে গন স্বাক্ষর ক্যাম্পইনে পুলিশ প্রশাসন, স্থানীয় প্রতিনিধি, নোয়াগাঁও এম এম মজিদ উচ্চ বিদ্যালয়, মেধাবিকাশ স্কুল, ক্যামব্রিজ স্কুল এন্ড কলেজ, টিএটি কলোনী উচ্চ বিদ্যালয়, প্রতিভা মাল্টিমিডিয়া স্কুল, মালেক মুন্সি স্কুল ও কারিতাস উদ্যম প্রকল্পের সামাজিক দলের সদস্য, নেটওর্য়াক ফোরাম এর সদস্যবৃন্দ, স্থানীয় ব্যক্তিবর্গ, প্রত্যেক স্কুলের প্রধানশিক্ষক/শিক্ষিকা, ছাত্রছাত্রী, অভিভাবকসহ বিভিন্ন শ্রেনীর পেশাজিবীর মানুষ উপস্থিত থাকেন। কারিতাস উদ্যম প্রকল্পর মাঠকর্মকর্তা-শফিকুল ইসলাম, ইউনিট অফিসার নোয়েল পাপ্পু দাশ।
উক্ত বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনার, ভেজাল খাদ্য বিরোধী মানববন্ধনে অংশগ্রহণকারীরা ব্যানার, ভেজাল বিরোধী শ্লোগান লেখা ফেস্টুন, ক্যাপ পরিধান করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here