কালিয়াকৈরে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা

0
55
728×90 Banner

স্বপন সরকার, কালিয়াকৈর( গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈরে রবিবার সকালে বিনামূল্যে গবাদি প্রাণী ও হাঁস-মুরগির চিকিৎসা সেবা প্রদান করছে বাংলাদেশ সেনাবাহিনীর সাভার এরিয়া । কালিয়াকৈর উপজেলার জাথালিয়া আলাল সিকদার উচ্চ বিদ্যালয়ের মাঠে আরভিএন্ডএফ ডিপো এবং মিলিটারি ফার্ম সাভারের ব্যবস্থাপনায় এ চিকিৎসা সেবা উদ্বোধন করেন আরভিএন্ডএফ ডিপোর অধিনায়ক কর্নেল মো তুহিন হাসান পিএসসি,পিএইচডি। এ সময় উপস্থিত আরভিএন্ডএফ ডিপোর উপ- অধিনায়ক লে. কর্নেল মো. মোশফেকুজ্জামান খান,মেজর প্রদীপ কুমার সরকার আরভিএফসি, মেজর মো মোশারফ হোসেন, আরভিএফসি, ক্যাপ্টেন মারুফ হাসান, আরভিএফসি লেঃ মো শাহাদত হোসেন পারভেজ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ ফৌজিয়া কাদির এবং জাথালিয়া আলাল সিকদার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বোরহান উদ্দিন সহ সেনাসদস্য জনপ্রতিনিধি ও খামারিরা।
উক্ত ভেটেরিনারি ক্যাম্পেইনে সর্বমোট ৩২৪৫ টি গরু,৭০ টি মহিষ,৯৩৬ টি ছাগল/ভেড়া, ২৯৯০ টি হাঁস – মুরগি এবং ১০৫০ টি কবুতরকে প্রয়োজনীয় কৃমিনাশক, টিকা,ঔষধসহ লালন পালনের পরামর্শ প্রদান করা হয়।
এছাড়া স্থানীয় বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়। এসময় স্থানীয় জনগণ সেনাবাহিনীর জনসেবা মূলক কাজের ভূয়সী প্রশংসা করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here