কালিয়াকৈর ও কাপাসিয়ায় উপজেলা নির্বাচেনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

0
314
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের কালিয়াকৈর উপজেলা নির্বাচনে প্রার্থীরা মঙ্গলবার উপজেলা নির্বাচন কর্মকর্তার নিকট মনোনয়ন প্রত্র জমা দিয়েছেন। চেয়ারম্যান পদে তিন জন ,ভাইস চেয়ারম্যান পদে দুইজন এবং সংরক্ষিত মহিলা আসনে ৪জন মনোনয়নপত্র জমা দেন। আওয়ামীলীগ দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতীক পেয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন বাংলাদেশ ছাত্র লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও গাজীপুর জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এবং কালিয়াকৈর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ রেজাউল করিম রাসেল। কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ কামাল উদ্দিন সিকদার, আটাবহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম আলীম। ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন গাজীপুর জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ সেলিম আজাদ, এ্যাডভোকেট তোফাজ্জল হোসেন মৃধা (তপু) এছাড়া সংরক্ষিত মহিলা আসনে মনোনয়নপত্র জমা দেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জায়দা নাসরিন,বর্তমান ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার নাজমা বেগম,সানজিদা আক্তার।
এব্যাপরে কালিয়াকৈর উপজেলা নির্বাচন অফিসার (অতিরিক্ত দায়ীত্ব প্রাপ্ত) কর্মকর্তা মোঃ আছলাম জানান কোন প্রকার অপৃতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠ ভাবে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দিয়েছে। ২৮তারিখে বাছাইয়ের কাজ এবং প্রার্থী প্রত্যাহারে তারিখ ৭মার্চ, নির্বচান হবে ২৪মার্চ।

কাপাসিয়ায় উপজেলা পরিষদ

৫ম উপজেলা পরিষদ নির্বাচনে গাজীপুরের কাপাসিয়ায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের একাধিকসহ ৭ জন, ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একই দলের ২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। ২৬ ফেব্রুয়ারি মঙ্গলবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোসাঃ ইসমত আরা’র কার্যালয়ে প্রার্থীরা উৎসব মুখর পরিবেশে তাদের নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ¦ অ্যাড. আমানত হোসেন খান, স্বতন্ত্র থেকে সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমীন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনিছুর রহমান আরিফ, উপজেলা যুবলীগের সভাপতি মাহবুব উদ্দীন আহমেদ সেলিম, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মোঃ এনামুল কবির, জাকের পার্টি মনোনীত প্রার্থী মোঃ মোশারফ হোসেন এবং ইসলামি ঐক্যজোট মনোনীত প্রার্থী আসমা সুলতানা।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও কাপাসিয়া ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মাহবুবুল আলম বাবলু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এ বি এম সাইফুল মোল্যা, উপজেলা আওয়ামী লীগ সদস্য মোঃ আবদুল মজিদ দরজি এবং উপজেলা কৃষকলীগের যুগ্ম-সম্পাদক হাফিজুল হক চৌধুরী আইয়ুব।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রওশন আরা সরকার ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here