কালীগঞ্জে বন্ধুর হাতে প্রবাসী হত্যার অভিযোগ

0
249
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : কালীগঞ্জে দুই সন্তানের জনক দুবাই প্রবাসী জুলহাস সরকার (৩০) কে প্রতিবেশী বন্ধু কাজল সরকার ও জাহাঙ্গীর নেশা জাতীয় দ্রব্য খাইয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন নিহতের পরিবার। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাত আনুমানিক ১২টার দিকে। নিহত জাহাঙ্গীর উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের পুনসহি গ্রামের বোরহান উদ্দিন সরকারের পুত্র।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় ৩ বছর পর গত ৫ মার্চ জাহাঙ্গীর ছুটিতে দেশে আসে।
বুধবার রাত আনুমানিক ৯টার দিকে জুলহাস বাজার থেকে বাড়িতে এসে খেতে বসলে তার মোবাইলে একটি কল আসে। খাওয়া শেষ করে রাত ১০টার দিকে সে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হয়। দীর্ঘক্ষণ পরেও ঘরে না ফেরায় তার স্ত্রী মনসুরা বেগম শ^শুর বোরহান উদ্দিন সরকারকে বিষয়টি জানায়। পরে তার শ^শুর বোরহান বাড়ির আশেপাশে খোঁজাখুঁজি করে রাত ১২টার দিকে বাড়ি থেকে প্রায় ১০০গজ পশ্চিমে বিলের পাশে তাকে পড়ে থাকতে দেখে। তার ডাক চিৎকারে বাড়ির লোকজন এসে জাহাঙ্গীরের নিথর দেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের পরিবারের দাবি প্রতিবেশী মৃত সাইদুর সরকারের পুত্র কাজল সরকার ও সিরাজুলের পুত্র জাহাঙ্গীর শেখ জাহাঙ্গীরকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে হত্যা করেছে।
কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক মনোয়ার হোসেন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শণ করেছি। সুরতহাল শেষে পরিবারের কাছে নিহতের লাশ হস্তান্তর করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here