কেরানীগঞ্জে র‌্যাবের অভিযান- ৫২ বোতল প্যাথেডিন ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার-৪

0
127
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর পৃথক দু’টি দল দক্ষিন কেরানীগঞ্জ থানার চুনকুটিয়া চৌরাস্তা ও কৈবত্যপাড়া পৃথক দু’টি এলাকায় অভিযান চালিয়ে ৫২ বোতল প্যাথেডিন ও দেশীয় অস্ত্রসহ চার জনকে গ্রেফতার করেছে।
গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলো- মোঃ রনি (৩৫),জেলা-মুন্সীগঞ্জ, মোঃ মিন্টু (৩৫), জেলা- লক্ষীপুর, মোঃ মুন্না (২৮), জেলা- চাঁদপুর ও মোঃ মাসুম (৪১),জেলা-ঢাকা ।
র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ আজ শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানার চুনকুটিয়া চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ৩ টি চাকু, ৩ টি মোবাইল ফোন ও নগদ ১০০শ টাকা জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবত দক্ষিন কেরানীগঞ্জ থানাসহ কেরানীগঞ্জের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা, মোবাইলসহ মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল।
এবিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ছিনতাই মামলা রুজু করা হয়েছে।
এদিকে, এএসপি মোঃ আবুল কালাম আজাদ আরও জানান, একই দিন দিবাগত রাত সোয়া নয়টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি দল ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এর নেতৃত্বে ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানার কৈবত্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫২ বোতল প্যাথেডিন (এ্যাম্পল) সহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
র‌্যাব-১০ এর এ কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ মাসুম (৪১), পিতা-মৃত নুংকু, সাং- কৈবত্যপাড়া, থানা- দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলা- ঢাকা।এসময় তার নিকট থেকে ১ টি মোবাইল ও নগদ ২০০শ টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতাকৃত ব্যক্তি পেশাদার প্যাথেডিন (এ্যাম্পল) ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ দক্ষিন কেরানীগঞ্জ থানা এলাকাসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় প্যাথেডিন (এ্যাম্পল) ব্যবসা চালিয়ে আসছিল।
এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here