কোতয়ালী ও দক্ষিন কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযান :৬ মাদককারবারি গ্রেফতার

0
125
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর কোতয়ালী ও দক্ষিন কেরাণীগঞ্জ পৃথক দু’টি থানা এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬ জন মাদককারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব- ১০)।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ, মোঃ মাসুদ সিকদার (৩২), মোঃ টুনু মিয়া (৩২), মোঃ কামাল হোসেন (৪২), মোঃ শান্ত মিয়া (২৫), মোঃ নুরু (৩৮), মোঃ নুরুল হক (৪০) ।
মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর কোতয়ালী থানাধীন সদরঘাট ৩ নং সিমসন রোড ও ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন চর কুতুব উত্তরপাড়া এলাকায় পৃথক দু’টি অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
অভিযানকালে ধৃত ব্যক্তিদের নিকট থেকে ৮ টি মোবাইল ফোন ও নগদ ৬ হাজার ১০ টাকা উদ্ধার করা হয়।
আজ বুধবার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব- ১০) এর এক সংবাদ বিঞ্জপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়, মঙ্গলবার বিকেল সোয়া ৪টার দিকে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকার কোতয়ালী থানাধীন সদরঘাট ৩ নং সিমসন রোড এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২০৬ পিছ ইয়াবা ট্যাবলেটসহ মোঃ মাসুদ সিকদার (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তার নিকট থেকে ২ মোবাইল ফোন ও নগদ ৬০১০ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব- ১০ এর সংবাদ বিঞ্জপ্তিতে আরও বলা হয়, এছাড়া একই দিন রাত সাড়ে ৯টার দিকে র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন চর কুতুব উত্তরপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজাসহ আরও ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ কোতয়ালী ও দক্ষিন কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।
এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here