কোনাবাড়ীতে গার্মেন্টস শিল্পে নাশকতা সৃষ্টিকারী গ্রেফতার

0
279
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক :গাজীপুর কোনাবাড়ী এলাকা হতে বাংলাদেশের গার্মেন্টস শিল্পে নাশকতা সৃষ্টিকারী আসামী মোঃ জসিম উদ্দিন(১৯)’কে র‌্যাব-১, গাজীপুর ক্যাম্প গ্রেফতার করে।
গত ১৫ জানুয়ারি বিকেলে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, জিএমপি, গাজীপুর কোনাবাড়ী এলাকায় বাংলাদেশের গার্মেন্টস শিল্পে নাশকতা সৃষ্টিকারী খন্দকার মোঃ জসিম উদ্দিন(১৯) অবস্থান করতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জিএমপি, গাজীপুর কোনাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানকালে উপস্থিত স্বাক্ষীদের সামনে আসামী ১। মোঃ জসিম উদ্দিন(২০), পিতা- মৃত নমির উদ্দিন, মাতা- জোসনা বেগম, সাং পাচন্দর, থানা- তানোর জেলা- রাজশানী, এপি- সাং আমবাগ (জনৈক আবেদ ভূইয়ার বাড়ির ভাড়াটিয়া), থানা- কোনাবাড়ি, জিএমপি, গাজীপুরকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এ সময় ধৃত আসামীর দখল হইতে ভি-২০ ফেব্রিক্স প্রতিষ্ঠানে ফ্লিজ মেশিনের ক্যাম ১১(এগার) টি, সিংগার ক্যাম বক্স ০৩ (তিন) টি এবং ০২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মোঃ জসিম উদ্দিন (২০) দীর্ঘদিন ধরে গাজীপুরের কোনাবাড়ী এলাকায় ভি-২০ ফেব্রিক্স নামক একটি প্রতিষ্ঠানে চাকুরী করত। উক্ত প্রতিষ্ঠানে চাকুরীর আড়ালে গোপনে কারখানার ফ্লিজ মেশিনের ক্যাম, সিংগার ক্যাম বক্স এর কয়েকটি পার্স চুরি করে নিয়ে নেয় এবং মালিকের মোবাইলে নিজের পরিচয় গোপন করে উক্ত পার্স ফেরত দেওয়ার পরিবর্তে ০৫ লক্ষ টাকা দাবি করে বিভিন্ন মোবাইল ফোন ও ফেসবুক মেসেঞ্জারে মেসেজ প্রদান করেন। পরবর্তীতে প্রতিষ্ঠানের মালিক বাদী হয়ে উক্ত বিষয়ে আইনগত সাহায্য কামনা করে কোনাবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন যাহার নং ১৯, তারিখ ১¬৫/৪০১/২০২০ ইং এবং আসামী গ্রেফতারের জন্য র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, গাজীপুর বরাবর একটি আবেদন করেন। অবশেষে র‌্যাব আসামী এবং তার অবস্থান সনাত্তক করে অদ্য ১৫ জানুয়ারি ২০২০ তারিখ ১৫.১৫ ঘটিকার সময় জিএমপি, গাজীপুর কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকা হইতে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় এবং তার দখলে থাকা প্রতিষ্ঠানের চুরি হওয়া পার্স গুলি উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামীকে আইনগত কার্যক্রম ব্যবস্থা গ্রহণের জন্য থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here