কোভিড-১৯ এ রোগী সনাক্ত করে চিকিৎসা ও ভ্যাকসিন টিকা দেওয়ার ব্যবস্থা করুন…. এম এ জলিল

0
90
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ) : কোভিড-১৯ দ্বারা বিশ^বাসীকে একটি বিপর্যয়ের মধ্যে ফেলেছে। এই কোভিড থেকে উত্তোরনের জন্য আমাদের বাংলাদেশের সরকার মাননীয় প্রধানমন্ত্রী বহু কর্মসূচি গ্রহণ করেছেন। সেই জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন। জীবন জীবিকা একসাথে চলবে, লকডাউন নয়। কোভিড-১৯ এর রোগী সনাক্ত করে চিকিৎসা ও ভ্যাকসিন টিকার দেওয়ার ব্যবস্থা গ্রহণ করুন এর দাবীতে বাংলাদেশ জাতীয় গণতান্ত্রিক লীগ আজ ২৭ জুন ২০২১ সকাল ১১ ঘটিকায় বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ ৫ম তলা ঢাকা এক আলোচনা সভার আয়োজন করেছে।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি এম এ জলিল।
বক্তব্য রাখেন, কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ আহমেদ, বরিশাল বিভাগ সমিতির অন্যতম সদস্য নকিব হক, জাতীয় গণতান্ত্রিক লীগের সহ সভাপতি মোহাম্মদ আলী ও দপ্তর সম্পাদক কামাল হোসেন প্রমুখ।
সভাপতির ভাষণে এম এ জলিল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আজকের এই আলোচনা সভা থেকে বলতে চাই জীবন জীবিকা এক সাথে চালান, লকডাউন নয়। কোভিড-১৯ এর রোগী সনাক্ত করে চিকিৎসা ও ভ্যাকসিন টিকা দেওয়ার ব্যবস্থা করুন। বিশেষজ্ঞরা যেসব কথা বলেছে মার্ক্স ব্যবহার করুন, তিন ফুট দূরত্ব বজায় রেখে চলুন। এটাই যদি সত্য হয়, তাহলে লকডাউনের প্রয়োজন নয়। মানুষের জীবন জীবিকার সাথে যে কাজটি অগ্রাধিকারের সাথে করতে হয়, সেটি হলো চিকিৎসা। বিশে^ ভাইরাস এসেছে এই ভাইরাসকে দূর করার জন্য চিকিৎসাই প্রথম। এই চিকিৎসার মাধ্যমে যদি বাংলাদেশের সকল নাগরিক ভাইরাস থেকে দূরত্ব বজায় রাখতে পারে বা টিকা গ্রহণ করে চিরতরে নির্মূল করতে পারে সেই ব্যবস্থা করতেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা ভাইরাস কে চিরতরে নির্মুল করবো, টিকা ভ্যাকসিন গ্রহণ করবো, নিয়ম-নীতি মেনে চলবো, সাথে সাথে জীবন জীবিকার দিকেও লক্ষ রাখবো। জীবন জীবিকা যদি আমরা হারিয়ে ফেলি, তাহলে দেশের জনগণ অসস্তি অবস্থায় যাবে। সেই কারণে আমরা ঐক্যবদ্ধ হয়ে কোভিড-১৯ প্রতিহত করি। নাগরিকদের জীবন জীবিকা স্বচ্ছল রাখি। তবেই স্বার্থক হবে আজকের এই আলোচনা সভা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here