টঙ্গীতে বিদেশী পিস্তল ও মাদকসহ ডাকাত দলের ৪ সক্রিয় সদস্য গ্রেফতার 

0
198
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীতে শুক্রবার রাতে অভিযান চালিয়ে ডাকাত দলের ৪ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করে র‌্যাব-১। এ সময় তাদের কাছ থেকে বিদেশী পিস্তল ও মাদক উদ্ধার করা হয় ।
২৬ জুন শনিবার আনুমানিক রাত ২টায় র‌্যাব-১ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জিএমপি’র টঙ্গীপূর্ব থানাধীন সরকারবাড়ী রোডের পূর্ব আরিচপুর এলাকায় কতিপয় অস্ত্রধারী ডাকাত অস্ত্রে-স্বস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে।
উক্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি জিএমপি’র টঙ্গীপূর্ব থানাধীন সরকারবাড়ী রোডের পূর্ব আরিচপুর এলাকাস্থ জনৈক বাপ্পীর অফিস কক্ষে অভিযান পরিচালনা করে অস্ত্রধারী ডাকাত ও মাদক ব্যবসায়ীদের প্রেফতার করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ধৃত আসামীদের সহযোগী ২/৩ জন পালিয়ে যায়
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ আরিফুল ইসলাম বাপ্পি ওরফে পিস্তল বাপ্পি (২৭)। তার পিতার নাম মো: হারুনুর রশিদ আরফান। সে গাজীপুর জেলার বাসিন্দা। মোঃ নূর হোসেন সাগর (২১), তার পিতার নাম মো: আবু তাহের। তার গ্রামের বাড়ী চাঁদপুর। মোঃ সোহেল হাওলাদার (৩৫), তার পিতার নাম মৃত মো: মোকশেদ আলী, সে গাজীপুর জেলার বাসিন্দা। মোঃ হিরা মিয়া (২৪), তার পিতার নাম মোঃ আব্দুল মোতালেব তার গ্রামের বাড়ী জামালপুর । এসময় তাদের কাছ থেকে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি পিস্তল সাদৃশ্য লাইটার, ০১ টি ম্যাগাজিন, ০২ রাউন্ড গুলি, ১,৪০০ পিস ইয়াবা ট্যাবলেট, ০১ টি ল্যাপটপ, ০২টি রামদা, ০১টি ছোরা, ০১টি দেশীয় তৈরী চাইনিজ কুড়াল, ০৮ টি মোবাইল ফোন এবং নগদ ছয় হাজার ছয়শ টাকা উদ্ধার করা হয়।
আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, মোঃ আরিফুল ইসলাম বাপ্পি ওরফে পিস্তল বাপ্পি গাজীপুর মহানগরীর টঙ্গী এলাকার একজন মাদক সম্রাট। সে এলাকায় মাদক ব্যবসাসহ সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত।
এলাকায় কোন ব্যক্তি তার মাদক ব্যবসার বিরুদ্ধে প্রতিবাদ করলে তারা অবৈধ পিস্তল প্রদর্শন করে বিভিন্ন ধরনের ভয়ভীতি, হুমকি ধামকি প্রদর্শন করে আসছিল। তারা দীর্ঘদিন যাবত গাজীপুর মহানগরীর টঙ্গী এলাকায় ডাকাতি, ছিনতাই, মাদক ব্যবসাসহ সাধারণ মানুয়ের সম্পত্তি জবর দখল ছাড়াও বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল মর্মে স্বীকার করে।
মোঃ আরিফুল ইসলাম বাপ্পি ওরফে পিস্তল বাপ্পি’সহ তার সহযোগীদের র‌্যাব গ্রেফতার করায় সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here