খুলনার সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বিচ্ছিন্ন

0
137
728×90 Banner

জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় মালবাহী ট্রেনের চারটি বগি লাইনচ্যুত হওয়ায় খুলনার সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। রবিবার রাত ১২টা ৪০ মিনিটে জীবননগর উপজেলার উথলী রেলওয়ে স্টেশনে সামনে লুপ লাইনে বগিগুলো লাইনচ্যুত হয়।
এদিকে সোমবার সকাল সাড়ে ৭টার দিকে ঈশ্বরদী থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন এসে উদ্ধার কাজ শুরু করেছে। তবে ট্রেন চলাচল স্বাভাবিক হতে দুপুর গড়াতে পারে।
এ ঘটনার পর উথলী রেলওয়ে স্টেশনের পার্শবর্তী দর্শনা, আনছারবাড়িয়া এবং সাবদালপুর স্টেশনে চারটি যাত্রীবাহী ট্রেন আটকা পড়ে।
উথলী রেলওয়ে স্টেশন মাস্টার মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, খুলনা থেকে ডিজেলবাহী ট্রেনটি উথলী রেলওয়ে স্টেশনে আসে। ক্রসিংয়ের জন্য ট্রেনটি ২ নম্বর লাইনে নেওয়া হয়ে। রবিবার দিনগত রাত ১২টা ৪০ মিনিটে ক্রসিং শেষে ট্রেনটি নাটোরের উদ্দেশ্যে ছাড়ে। ট্রেনটি ২ নম্বর লাইন থেকে ১ নম্বর লাইনে ঢোকার ১৪/১৫ নম্বর পয়েন্ট অতিক্রম করার সময় চারটি বগি লাইনচ্যুত হয়। এ কারণে এ লাইনে ট্রেন যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।
স্টেশন মাস্টার আরও জানান, ঈশ্বরদী থেকে সকাল সাড়ে ৭টায় উদ্ধারকারী একটি ট্রেন ঘটনাস্থলে পৌঁছেছে। বেলা ১২টা নাগাদ ট্রেন চলাচল স্বাভাবিক হতে পারে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here