গাঁজা ব্যবসা ছেড়ে দেওয়ায় জায়নামাজ ও নতুন কাপড় উপহার দিলেন ওসি

0
164
728×90 Banner

গোলাপ খন্দকার সাপাহার(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে সাইফুল ইসলাম নামের এক গাঁজা ব্যাবসায়ী গ্রামবাসীর মাধ্যমে থানা পুলিশের নিকট আত্মসমর্পন করেছে। আতœসমর্পণ করে ভালো পথে ফিরে আসার জন্য খুশি হয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল হাই নিউটন সাইফুল ইসলামকে একটি জায়নামাজ, একটি লুঙ্গী ও একটি পঞ্জাবী উপহার দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আল্লাহর ইবাদত করে বেঁচে থাকার আহব্বান জানান।
সাপাহার থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন সূত্রে জানাগেছে, সাপাহার উপজেলার টেংরাকুড়ি গ্রামের মোসলেম উদ্দীনের ছেলে সাইফুল ইসলাম দীর্ঘদিন যাবৎ গাঁজার ব্যবসা করে আসছিলো । এরই সূত্র ধরে সাপাহার থানা পুলিশ তাকে গ্রেফতার করার জন্য খোঁজাখুঁজি করছিলো। এ বিষয়টি জানার পর সে স্বাভাবিক জীবনে ফিরে আসতে চায়। পরবর্তী সময়ে সে আর কখনো গাঁজার ব্যাবসা করবেনা মর্মে গ্রামবাসীর নিকট ওয়াদা করে। গ্রামবাসী তাকে সাপাহার থানার ওসি’র নিকট আত্মসমর্পনের সিদ্ধান্ত নেয়। রোববার দুপুরে গ্রামবাসীর সহায়তায় মাদক ব্যবসায়ি সাইফুল ইসলাম থানায় এসে আত্মসমর্পন করে।
এসময় সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন জানান, সাইফুল ইসলাম তার নিজের ভুল বুঝতে পেরে ভালোর পথে ফিরে এসেছে তাই যদি এরকম কেউ থেকে থাকে আপনার সকলে ভালোর পথে আসেন। বিশ্ব আজ করোনা ভাইরাসের প্রভাবে থমকে গেছে জানিনা কি হবে তাই সময় থাকতে সকল খারাপ কাজগুলো ছেড়ে দিয়ে নিজ নিজ ধর্ম পালন করে ওপরওয়ালার মন অর্জন করি নিজে ভালো থাকি সমাজকে ভালো রাখার চেষ্টা করি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here