গাজীপুরের গাছায় দুর্বৃত্তদের হাতে রিকশাচালক খুন

0
239
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : গাজীপুরের গাছা থানার টঙ্গী তুরাগ নদীর তীর থেকে এক রিকশা চালকের মরদেহ উদ্বার করেছে পুলিশ। নিহতের নাম আসমত আলী (২৭)। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গুরুতর আঘাত করে হত্যা করে তার মরদেহ এখানে ফেলে রেখে গেছে। নিহত রিকশাচালক শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার শিবলী আন্দারপাড়া এলাকার সুলতান মিয়ার ছেলে। নিহত রিকশাচালক আসমত আলী গাছা থানার পলাসোনা এলাকায় ভাড়া বাসায় থাকতেন।
শুক্রবার মধ্যরাতে গাজীপুরের গাছা থানার পলাসোনা এলাকা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।
গাজীপুর মেট্রোপলিটনের (জিএমপি) গাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ইসমাইল হোসেন শনিবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
গাজীপুর মেট্রোপলিটনের (জিএমপি) গাছা থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম রসুল জানান, শুক্রবার মধ্যরাতে পলাসোনা এলাকায় তুরাগ নদীর তীরে আসমত আলীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রিকশাচালক আসমত আলীর মরদেহটি উদ্ধার করেন। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও এলাকাবাসিরা প্রাথমিক ভাবে ধারনা করছে, দুর্বৃত্তরা রাতের বেলায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গুরুতর আঘাত করে রিকশাচালক আসমত আলীকে হত্যা করে তার মরদেহ তুরাগ নদীর পলাসোনা এলাকায় ফেলে রেখে গেছে।
জিএমপি’র গাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ইসমাইল হোসেন আজ জানান, খুনের ঘটনাটি গুরুত্বসহকারে তদন্তসহ খতিয়ে দেখা হচেছ। ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে গ্রেফতারের জন্য অভিযান চলছে। এঘটনায় গাছা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ এরিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here