গাজীপুরের গাছা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র সহ ৩ ডাকাত গ্রেফতার

0
417
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের গাছা এলাকা হতে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ ০৩ ডাকাত সদস্যকে হাতে নাতে গ্রেফতার করেছ র‌্যাব-১ গাজীপুর ক্যাম্প।
গত ০৯ নভেম্বর রাতে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, গাজীপুরের গাছা থানাধীন শরীফপুর এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত চক্র ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার/ফোর্সসহ জিএমপি, গাজীপুর গাছা থানাধীন শরীফপুর সাকিনস্থ হারিকেন রোড আনমা সুয়েটার লিঃ পশ্চিম পাশের গেইট সংলগ্ন ইট সলিং রাস্তার উপর অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ধৃত আসামী ১। মোঃ সজীব(২৪), পিতা-মোঃ বাবুল, মাতা-মৃত ছকিনা বেগম, সাং-শরীফপুর সরকার বাড়ী, থানা-গাছা, জিএমপি, গাজীপুর, ২। মোঃ তোফাজ্জল হোসেন(২০), পিতা-মোঃ রতন মিয়া, মাতা-মোসাঃ ঝর্ণা বেগম, সাং-মুরাকান্দী, থানা-তাড়াইল, জেলা-কিশোরগঞ্জ, এ/পি-সাং-শরীফপুর সরকার বাড়ী (মোশারফ এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-গাছা, জিএমপি, গাজীপুর, ৩। মোঃ আল আমিন(২০), পিতা-মৃত হযরত আলী, মাতা-মোসাঃ কুলসুম বেগম, সাং-মুন্সিরহাট, থানা-ধোবাউড়া, জেলা-ময়মনসিংহ’ এ/পি-সাং-সাইন বোর্ড, ভুষির মিল(লিপু মিয়ার বাড়ীর ভাড়াটিয়া), থানা-গাছা, জিএমপি, গাজীপুর’দেরকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে সঙ্গীয় অফিসার/ফোর্সের সহায়তায় ধৃত আসামীদের দখল হইতে ০১(এক)টি ষ্টিলের তৈরী ক্রিজ, ০১(এক)টি হাসুয়া, ০১(এক)টি সুইচ গিয়ার, নগদ ২৭০০/-এবং ০৪(চার) টি মোবাইল ফোনসহ উদ্ধার করা হয়।
ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ ডাকাত চক্রের সক্রিয় সদস্য। তারা অপরাপর সহযোগীদের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই/ডাকাতি করে আসছে। এছাড়াও তারা জানায়, অপরিচিত কেহ তাদের এলাকায় নতুন আসলে তাদের গতিবিধি লক্ষ্য করে কৌশলে ছিনতাই/ডাকাতি কার্যক্রম করে এবং তাদের ছিনতাই/ডাকাতির কাজে বাধা দিলে সাধারণ পথচারীদেরকে উক্ত অস্ত্র দ্বারা আঘাত করে মালামাল লুট করে আসছে।
উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here