গাজীপুরের চন্দ্রা এলাকা হতে অপহৃত ভিকটিম ভবানীপুরে উদ্ধার

0
420
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের চন্দ্রা এলাকা হতে অপহৃত ভিকটিম মোঃ ফেরদৌস রহমান@স্বপন(৩৫)কে গাজীপুরের ভবানীপুর এলাকা হতে উদ্ধার করেছে র‌্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্প।
২৪ সেপ্টেম্বর রাতে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন ভবানীপুর এলাকায় কতিপয় অপহরণকারী ভিকটিমসহ মুক্তিপণের টাকা নেয়ার জন্য অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন ভবানীপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করলে অপহরণকারীরা র‌্যাবের উপস্থিতি টেরপেয়ে অপহরণকৃত ভিকটিম মোঃ ফেরদৌস রহমান@স্বপন(৩৫), পিতা-মোঃ অফিজ উদ্দিন, সাং-নারচি, থানা-নওগা সদর, জেলা-নওগা, এ/পি-হরতকী তোলা, চন্দ্রা, থানা-কালিয়াকৈর, জেলা-গাজীপুর’কে নিয়ে একটি সাদা মাইক্রোবাস যোগে মাওনার দিকে পলায়নের উদ্দেশ্যে রওনা করিলে আভিযানিক দলটি অপহরনকারীদের গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করার জন্য উক্ত গাড়ীর পিছনে ধাওয়া করিলে অপহনকারীরা ভিকটিমকে গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন ভবানীপুর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর ফেলে দ্রæত পালিয়ে যায়। র‌্যাবের অভিযানিক দলটি অবশেষে গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন ভবানীপুর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর হইতে ভিকটিমকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে।
ঘটনার বিবরণে জানা যায় যে, অপহৃত ভিকটিম পেশায় একজন গার্মেন্টস কর্মকতা। প্রতিদিনের মতো সে তার ভাড়া বাসা হইতে তার কর্মস্থলে যাওয়ার পথে চন্দ্রামোড় এলাকায় আশা মাত্র অদ্য ২৪/০৯/১৯ তারিখ অনুমান ০৯.০০ ঘটিকার সময় ০৫/০৬ জন অজ্ঞাতনামা ব্যক্তিরা ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে একটি কালো মাইক্রোবাস যোগে বারইপাড়ার দিকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে কালিয়াকৈর থানায় একটি সাধারন ডাইরী করেন। যার নম্বর -১৮২০ তারিখ ২৪/০৯/১৯ খ্রিঃ।
অপহরণের পর ভিকটিমকে চোখ বাধা অবস্থায় একটি গোপন কক্ষে আটকে রেখে লোহার রড দ্বারায় আঘাত করে ভিকটিমের শরীরে বিভিন্ন স্থানে ব্যাপক পরিমানে নীলা ফুলা জখম করে হত্যার ভয়-ভিত্তি প্রদর্শন করে এবং অনুমান ১২.৩০ ঘটিকার দিকে অপহরনকারীরা ভিকটিমের মোবাইল ফোনের মাধ্যমে তার পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ০৫ লক্ষ টাকা দাবি করে ও ভিকটিমের সাথে থাকা সিটি ব্যাংক লিঃ এর ক্রেডিট কার্ডসহ জোরপূর্বক পিন নম্বর নিয়ে নেয়। এছাড়াও ভিকটিমকে হত্যার ভয় দেখিয়ে তার পরিবারের নিকট হতে বিকাশের মাধ্যমে ০১ লক্ষ টাকা হাতিয়ে নেয়।
বিষয়টি অদ্য ২৪ সেপ্টেম্বর ২০১৯ ইং তারিখ অনুমান ১৬.৩০ ঘটিকার সময় ভিকটিমের স্ত্রী র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এসে অপহৃত স্বামীর জন্য আইনগত সাহায্য কামনা করে। অপহরণের ঘটনাটি অবহিত হওয়া মাত্রই অপহৃত ভিকটিম ও অপহরণকারীদের অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গাজীপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অবশেষে গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন ভবানীপুর এলাকা হইতে ভিকটিমকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here