গাজীপুরের চান্দনায় চাঞ্চল্যকর আরিফ হত্যার আসামী গ্রেফতার

0
493
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর মহানগরীর বাসন থানাধীন চান্দনায় চাঞ্চল্যকর আরিফুল ইসলাম আরিফ হত্যার আসামীকে গাজীপুরের ভোগড়া হতে গ্রেফতার করেছে র‌্যাব-১, গাড়ীপুর ক্যাম্প।
গত ২২ ডিসেম্বর ২০১৯ তারিখ গাজীপুর মহানগরীর বাসন থানাধীন চান্দনা পূর্ব পাড়া, সার্ডি রোডে সেন্ট সোয়েটারের পিছনে বাগানবাড়ী নামক স্থানে মাদক ব্যবসার আধিপত্য বিস্তার ও পাওনা টাকার জের ধরে ভিকটিম আরিফুল ইসলাম আরিফ নামক একজন ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করে হত্যা করা হয়। হত্যাকান্ডের ঘটনায় নিহতের স্ত্রী মোছাঃ সাবিনা আক্তার (২২) বাদী হয়ে জিএমপি গাজীপুর এর বাসন থানায় ১। মোঃ হারুন (২৫), ২। শামীম (২৫), ৩। মুন্না (২৮), ৪। আল আমীন (২৫), ৫। বাবু (৩০), ৬। ইয়াসিন (২৬), ৭। আক্তার (২৭), ৮। ইমন হোসেন বুলেট (২০), ৯। সাথী (৩৭)সহ আরো অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা রুজু করে, যার নম্বর-৪০/৫১১ তারিখ ২৩/১২/২০১৯ ইং, ধারা- ৩৬৪/৩৮৫/৩৮৬/৩০২/৩৪ পেনাল কোড-১৮৬০। উক্ত হত্যাকান্ডের ঘটনাটি সারাদেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে এবং বিভিন্ন সংবাদ মাধ্যমে গুরুত্বের সাথে প্রচারিত হয়। হত্যাকান্ডের প্রেক্ষিতে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল তাৎক্ষনিকভাবে হত্যাকারী খুঁজে বের করে আইনের আওতায় আনতে দ্রুততার সাথে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।
আজ শনিবার সকালে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের ভোগড়া এলাকায় অভিযান পরিচালনা করে হত্যাকারী ১) মোঃ ইমন হোসেন বুলেট(২০), পিতা-মোঃ জামাল উদ্দিন, মাতা-হেনারা বেগম, সাং-চরুরীখোলা, থানা-কালিগঞ্জ, জেলা-গাজীপুর, এ/পি-চান্দনা (হোসেন আলীর বাসার ভাড়াটিয়া), থানা-বাসন, জিএমপি, গাজীপুর’কে ০১(এক) সুইচ গিয়ার চাকু এবং ০১ টি মোবাইল ফোনসহ গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ভিকটিম আরিফুল ইসলাম @আরিফ ও ধৃত আসামীর একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। এদের মধ্যে ভিকটিমের সাথে ধৃত আসামী ইমন হোসেন@বুলেট এর সখ্যতা বেশি। তারা একে অপরের সাথে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে। ঘটনার দিন গত ২২ ডিসেম্বর ২০১৯ তারিখ রাত আনুমানিক ২০০০ ঘটিকার সময় ধৃত আসামী ইমন হোসেন বুলেট, শামীম, আল আমীন ও সহযোগী পলাতক আসামী বাবু, ইয়াসিন, আক্তার, বাধন, মুন্না, সাথীসহ অজ্ঞাতনামা ৪/৫জন মিলে গাজীপুর মহানগরীর ওয়ারলেজ নামক স্থান হতে আরিফকে ডেকে চান্দনা পূর্ব পাড়া, সার্ডি রোডে সেন্ট সুয়েটারের এর পিছনে বাগানবাড়ী নামক স্থানে নিয়ে যায়। সেখানে তারা আরিফকে এলোপাতাড়িভাবে মারপিট করে গুরুতর রক্তাক্ত জখম করলে ঘটনাস্থলে সে মারা যায়।
গ্রেফতারকৃত আসামী মোঃ ইমন হোসেন বুলেট(২০)’কে জিজ্ঞাসাবাদে জানায় যে, সে গাজীপুর মহানগরের ভোগড়া এলাকার একটি খাবার হোটেলে কাজ করে। সে উক্ত কাজের অড়ালে মাদক ব্যবসা করে। ভিকটিমের সাথে মাদক ব্যবসা করার ফলে তাদের মধ্যে খুব ঘটিষ্ঠ সম্পর্ক ছিল। ঘটনার দিন সে ভিকটিম আরিফুল ইসলাম @ আরিফ’কে মাদক ব্যবসায়ের পাওনা টাকা এবং পূর্ব শত্রুতার জের ধরে ঘটনাস্থলে ডেকে পাঠায় এবং তার সহযোগী অন্যান্য আসামীদের সহযোগীতায় ভিকটিমকে বেধড়ক মারধর করে বলে ধৃত আসামী স্বীকার করে।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here