গাজীপুরের টঙ্গীতে ডেসকোর ভ্রাম্যমান সেবা কেন্দ্রের উদ্বোধন

0
116
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীতে ডেসকোর ভ্রাম্যমান সেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।
আজ বুধবার (৩০ ডিসেম্বর) টঙ্গীর খাঁ পাড়া এলাকায় সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত গ্রাহকদের সেবা নিশ্চিত করার মাধ্যমে ভ্রাম্যমান সেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়।
এ সময় প্রায় শতাধিক গ্রাহক কে বিভিন্ন বিষয়ে সেবা নিশ্চিত করে ডেসকোর ভ্রাম্যমান কেন্দ্র।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডেসকোর টঙ্গী পশ্চিমের বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ রায়হান আরেফিন , উপ- বিভাগীয় প্রকৌশলী মোঃ সাকিল খান সহকারী প্রকৌশলী মোঃ শাহ আলম ও প্রনয় দে উপ- সহকারী প্রকৌশলী মো. নাছির উদ্দীনসহ বিভিন্ন কর্মকর্তা ও স্থানীয় ব্যক্তিবর্গ।
ডেসকোর টঙ্গী পশ্চিম এর বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ রায়হান আরেফিন বলেন, “মুজিব বর্ষে ডেসকোর সেবা শীর্ষে” এই প্রতিপাদ্য কে সামনে রেখে বছরব্যাপী ডেসকো তার সম্মানিত গ্রাহকগনকে উন্নতর সেবা প্রদানে গ্রাহকদের দোরগোড়ায় ভ্রাম্যমাণ সেবা কেন্দ্র নিয়ে হাজির হচ্ছে। এর ফলে নতুন বিদ্যুৎ সংযোগের আবেদন, ট্যারিফ পরিবর্তনের আবেদন, বিল সংক্রান্ত তথ্য প্রাপ্তি, বিল সংশোধনের আবেদন, নতুন লাইনের নির্মাণের আবেদন সহ নানাবিধ সেবা খুব সহজেই এই ভ্রাম্যমাণ সেবা কেন্দ্র থেকে নিতে পারবে। ভ্রাম্যমাণ সেবা কেন্দ্রের কারণে গ্রাহকদের অফিসে আসা -যাওয়ার মূল্যবান সময় ও যাতায়াত খরচ সাশ্রয় হচ্ছে এবং গ্রাহকদের মাঝে সচেতনতাও বৃদ্ধি পাচ্ছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here