গাজীপুরের টঙ্গীর পাগাড়ে গৃহবধুর লাশ উদ্ধার, আটক ৩

0
325
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের টঙ্গীর পাগাড় এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী, তার বড় স্ত্রী ও দোকানের কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
পুলিশ জানায়, গতকাল রাত আনুমানিক ১টার দিকে টঙ্গীর পাগাড় এলাকায় একটি ঘরের ভিতরে গৃহবধুর লাশ দেখা যাচ্ছে খবর পেয়ে পুলিশ ঘরের দরজা ভেঙ্গে ওই গৃহবধুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে । পরে এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের স্বামী জহিরুল ইসলাম, তার বড় স্ত্রী ও তার দোকানের কর্মচারীকে আটক করে পুলিশ। নিহত গৃহবধু নুরজাহান বেগম (৩০)নোয়াখালী জেলার চাটখির থানার মোল্লাপতন এলাকার বাসিন্দা। গত এক বছর আগে একই এলাকার জহিরুল ইসলামের সাথে তার বিয়ে হয়। এটা জহিরের দ্বিতীয় বিবাহ।

বিবাহের পর থেকেই ছোট স্ত্রীকে নিয়ে টঙ্গীর পাগাড় এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতো। জহির পাগাড় এলাকায় মুদির দোকান দিয়ে ব্যবসা করতো। নিহতের ভাইয়ের দাবী তার বোনকে স্বামী জহির ও তার বড় স্ত্রী নুরজাহানকে আত্মহত্যার জন্য প্ররোচনা করত ,এবং তাকে নির্যাতন করত। সে এই হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায়। লাশ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here