গাজীপুরের পূবাইলে ১২ বছরের শিশু ধর্ষণ : গ্রেফতার-১

0
314
728×90 Banner

মৃণাল চৌধুরী সৈকত: গাজীপুর পূবাইল তালটিয়া এলাকায় গত সোমবার বিকেলে ১২ বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগে মামলা হয়েছে। পুলিশ অভিযুক্ত ধর্ষক ফারুককে (৪০ গ্রেফতার করেছে।
থানার মামলা সুত্রে জানা যায়, শিশুটির বাবা-মা মেয়েকে নিয়ে তালটিয়ার শাহজাহান চিশতীর বাড়ীতে ভাড়া থেকে উভয়েই রাজ যোগালী কাজ করে। ধর্ষক ফারুক ও ধর্ষিতার পরিবারের গ্রামের বাড়ি দিনাজপুর জেলার ফুলবাড়ী থানার শিবনগর। ধর্ষকের বাবার নাম আব্দুল জব্বার। ধর্ষক ফারুক একই বাড়ীতে ভাড়া থেকে অটো রিকসা চালাতো। প্রতিদিনের মতো বাবা-মা গত সোমবার মেয়েকে বাসায় রেখে কাজে চলে যায়। সুযোগ বুঝে বাসায় কেউ না থাকার সুবাদে ফারুক মেয়েটিকে মিথ্যা প্রলোভন দেখিয়ে পাশ্ববর্তী মেজবার বাড়ীর ছাদে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। পরে মেয়ের ডাক চিৎকারে বাড়ীর লোকজন ছুটে আসে। এসময় ধর্ষক কৌশলে পালিয়ে যায়। পূবাইল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার মিরপুর এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক ফারুকে গ্রেফতার করে।
গাজীপুর পূবাইল থানার অফিসার ইনচার্জ মো. নাজমুল হক ভূইয়া ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এঘটনায় মামলা হয়েছে এবং ধর্ষক ফারুককে গ্রেফতার করা হয়েছে।
##

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here