গাজীপুরের বোর্ড বাজারে মলম পার্টির চক্রের সক্রিয় ৪ সদস্য গ্রেফতার

0
381
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের বোর্ড বাজার এলাকা হতে মলম পার্টির চক্রের সক্রিয় ০৪(চার) জন সদস্যকে হাতে নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১, গাজীপুর ক্যাম্প ।
গত ৩০ জুলাই রাতে র‌্যাব-১, স্পেশালাইজড্ কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, জিএমপি, গাজীপুর গাছা থানাধীন বোর্ড বাজার এলাকায় একটি সংঘবদ্ধ মলম/অজ্ঞান পার্টির ছিনতাই করার উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জিএমপি, গাজীপুর গাছা থানাধীন বোর্ড বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানকালে আসামী ১। মোঃ জসিম মিয়া(৩০), পিতা-মোঃ রহমত আলী, সাং-রামের শহর, থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জ, এ/পি-সাং-ভাংনাহাটি(চাঁন মিয়ার বাড়ীর ভাড়াটিয়া), থানা-শ্রীপুর, জেলা-গাজীপুর, ২। মোঃ আল আমিন(২০), পিতা-মৃত ছিটু দেওয়ান, সাং-সুগদ্ধি, থানা-মতলব, জেলা-চাঁদপুর, ৩। মোঃ সাব্বির সিকদার(১৯), পিতা-আরহান সিকদার, সাং-রামপুরা, থানা-রামপরা, ডিএমপি, ঢাকা, উভয় এ/পি সাং-আউটপাড়া(সোহেল এর বাড়ির ভাড়াটিয়া), থানা-বাসন, জিএমপি, গাজীপুর, ৪। মোঃ ইব্রাহীম(১৮), পিতা-মোঃ মজিদ মিয়া, থানা-নালিতাবাড়ী, জেলা-শেরপুর, এ/পি সাং-চৌধুরীপাড়া, থানা-সদর, জিএমপি, গাজীপুরদের’কে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত স্বাক্ষীদের সামনে ধৃত আসামীদের দখল হতে ০৩ (তিন) টি চাকু, অজ্ঞান কাজে ব্যবহৃত ০৪(চার)টি মলম, নগদ ২,৩৫০/-(দুই হাজার তিনশত পঞ্চাশ) টাকা এবং ০৩(চার) টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ মলম/অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে আসছে।
উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here