গাজীপুরের ময়লার ট্যাঙ্কি থেকে যুবকের লাশ উদ্ধার আটক এক

0
237
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর সিটি কর্পোরেশনের সাইনবোর্ড কামারঝুড়ি এলাকায় একটি বাড়ির ময়লার ট্যাঙ্কি থেকে ইসলাম হোসেন জিসান (২৫)নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে ঢাকা শেরে বাংলা থানার ও গাছা থানার পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে সাইনবোর্ড কামাড়ঝুড়ি মধ্যপাড়া হোডিং নং-৬০০ প্রফেসার মো. জাহাঙ্গীর আলমের বাড়ির ভিতর থাকা ময়লার ট্যাঙ্কি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ইসলাম হোসেন সে গাছা থানার কাথোরা গ্রামের সাব্বির হোসেন শহিদের ছেলে। এঘটনায় পুলিশ একজনকে আটক করা হয়েছে।
ঢাকা শেরে বাংলা থানার ওসি অপরেশন আহাদ আলি জানান, গত ১৬ তারিখে ছেলে হারানে একটিা জিডি করেন নিহতের বাবা এ ঘটনায় সন্দেহে জড়িত পুলিশ হাসিবুল ইসলাম হাসিব(২৯) নামে এক যুবককে আটকের পর তার দেওয়া তথ্য অনুযায়ী জিএমপি’র গাছা থানার পুলিশের সহযোগীতায় কামারজুড়ি এলাকায় ময়লার ট্যাংকি থেকে ইসমাইল হোসেন জিসান এর মরদেহ উদ্ধার কর হয়। এবং আসামীর বাড়ি থেকে নিহতের একটি মটর সাইকেল ঢাকা মেট্রো-ল ৩৪-৪৫৮৫ উদ্ধার করে ।
গাছা থানার অফিসার ইনচার্জ মো. ইসমাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় একজন আটক আছে। নিহতের লাশটি উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here