গাজীপুরের শিরিরচালায় অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার

0
227
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের শিরিরচালা এলাকা হতে মলম/অজ্ঞান পার্টির চক্রের সক্রিয় ০২ জন সদস্যকে হাতে নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১ গাজীপুর ক্যাম্প।
গত ০৬ অক্টোবর রাতে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন শিরিরচালা এলাকায় একটি সংঘবদ্ধ মলম পার্টি ছিনতাই এর উদ্দেশ্যে অবস্থান করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন শিরিরচালা সাকিনস্থ লিটুবাড়ী জামে মসজিদ এর সামনে পেনটেক্স রোড এর উত্তর পাশে ফাঁকা মাঠের উপর অভিযান পরিচালনা করেন। অভিযানকালে আসামী ১। মোঃ জাহাঙ্গীর আলম(৩৫), পিতা-মৃত নজিম উদ্দিন, মাতা-মৃত খোরশেদা বেগম, ২। মোঃ মেহেদী হাসান(২৮), পিতা-মৃত আকবর আলী, মাতা-মরিয়ম বেগম, উভয় সাং-শিরিরচালা, থানা-জয়দেবপুর, জেলা-গাজীপুর ’দ্বয়কে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত স্বাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীদের দখল হইতে ০১ (এক) টি চাপাতি, ০১ (এক) টি ছুরি, যার লম্বর অনুমান ২২.৫ ইঞ্চি, অজ্ঞান কাজে ব্যবহৃত ০৪টি মলম এবং ০৩ (তিন) টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ মলম/অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে আসছে।
উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here