গাজীপুরের সালনায় অপহৃত ভিকটিমকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার

0
281
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : র‌্যাব-১ গাজীপুর ক্যাম্পের অভিযানে গাজীপুর সালনা এলাকা হতে অপহৃত ভিকটিমকে ০৮ ঘন্টা পর মুমূর্ষ অবস্থায় উদ্ধার ও সংঘবদ্ধ অপহরণকারী চক্রের দলনেতাকে গ্রেফতার করেছে।
১৬ ফেব্রুয়ারি রাতে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জিএমপি গাজীপুর সদর থানাধীন চতর নয়াপাড়া এলাকায় কতিপয় অপহরণকারী ভিকটিমসহ মুক্তিপণের টাকা নেয়ার জন্য অবস্থান করিতেছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি জিএমপি, গাজীপুর, সদর থানাধীন চতর নয়াপাড়া সাকিনস্থ জনৈক ফরহাদ মিয়ার বাড়ীর পূর্ব পার্শ্বে কাঁচা রাস্তার উপর অভিযান পরিচালনা করলে অপহরণকারীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে অপহরণকারী চক্রের দলনেতা আসামী ১। মোঃ ফারুক মন্ডল(২৮), পিতা-মোঃ নায়েব আলী, মাতা-মোসাঃ ছালেহা বেগম, সাং-এলেঙ্গা উত্তরপাড়া(বড়বাড়ী), থানা-কালিহাতি, জেলা-টাঙ্গাইল, এ/পি সাং-চতর নয়াপাড়া (রানার বাড়ীর ভাড়াটিয়া), থানা-সদর, জিএমপি, গাজীপুর’কে গ্রেফতার করা হয় এবং তার দেয়া তথ্যমতে চতর নয়াপাড়া এলাকার একটি পরিত্যাক্ত বাড়ীর গোপন কক্ষ থেকে অজ্ঞান অবস্থায় অপহৃত ভিকটিম মোঃ আমিনুল ইসলাম(২৮), পিতা-মোঃ আজগর আলী, সাং-চর কলাকাটা, থানা-উলিপুর, জেলা-কুড়িগ্রাম, এ/পি সাং-মাওনা দারোগাচালা (জনৈক জয়নালের বাড়ীর ভাড়াটিয়া), থানা-শ্রীপুর, জেলা-গাজীপুরকে উদ্ধার করা হয়। এসময় গ্রেফতারকৃত আসামীর দখল হইতে ০১টি চাপাতি, লণ্ঠিত নগদ ৩১০০/-টাকা এবং ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
ঘটনার বিবরণে জানা যায় যে, অপহৃত ভিকটিম পেশায় একজন গার্মেন্টস কর্মী। সে অদ্য ১৬/০২/২০২০ ইং তারিখ অনুমান ১২.৩০ ঘটিকার সময় তার নিজের বাসা মাওনা এলাকা হইতে গাজীপুর জেলার সদর থানাধীন চতর নয়াপাড়া এলাকায় ভাইয়ের বাসায় বেড়ানোর উদ্দেশ্যে গাজীপুর সালনা ব্রীজের উত্তর পার্শ্বে গাড়ী হতে নামা মাত্রই আটককৃত আসামী সহ অজ্ঞাতনামা অপহরণকারীরা ভিকটিমকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে চোখ বেঁধে অপহরণ করে অজ্ঞাতনামা স্থানে নিয়ে তার হাত-পা বেধে রেখে প্রচন্ড ভাবে মারধর করে এবং তার সাথে থাকা মোবাইল ফোনসহ নগদ টাকা-পয়সা ছিনিয়ে নেয়।
পরবর্তীতে অদ্য ১৬ ফেব্রুয়ারি-২০২০ তারিখ অনুমান ১৮.৩০ ঘটিকার দিকে অপহরনকারীরা মোবাইল ফোনের মাধ্যমে তার পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ০৩ লক্ষ টাকা দাবি করে অন্যাথায় তাকে খুন করে লাশ গুম করার হুমকি দেয়।
বিষয়টি ১৬ ফেব্রুয়ারি-২০২০ তারিখ অনুমান ২০.৩০ ঘটিকার সময় ভিকটিমের পরিবার র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এসে অপহৃত ভিকটিমের জন্য আইনগত সাহায্য কামনা করে। অপহরণের ঘটনাটি অবহিত হওয়া মাত্রই অপহৃত ভিকটিম ও অপহরণকারীদের অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গাজীপুরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অবশেষে জিএমপি, গাজীপুর সদর থানাধীন চতর নয়াপাড়া এলাকা হইতে অপহরণকারী চক্রের দলনেতা মোঃ ফারুক মন্ডল(২৮) কে গ্রেফতার করতে সক্ষম হয় এবং তার দেয়া তথ্যমতে উক্ত এলাকার একটি পরিত্যাক্ত বাড়ীর গোপন কক্ষ থেকে অজ্ঞান অবস্থায় ভিকটিমকে উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here